মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

লিভ টুগেদার’ নিয়ে নুসরাতের বক্তব্যের জবাবে যা বললেন নিখিল

news-image

অনলাইন ডেস্ক : ‘নিখিলের সঙ্গে আমি লিভ টুগেদার করেছি। বিয়ে নয়’ ওপার বাংলার সাংসদ অভিনেত্রী নুসরাত জাহানের করা এমন মন্তব্য নিয়ে এবার মুখ খুললেন স্বামী নিখিল জৈন। তিনি বলেছেন, নুসরাতকে অনেকবার বলেছি বিয়ের রেজিস্ট্রেশনের জন্য, নুসরাত পাত্তা দেয়নি।

নিখিল আরও বলেন, আমার খুব খারাপ লাগছে, সংবাদমাধ্যমে সারাক্ষণ আমাদের ছবি এবং আমাদের সম্পর্ক নিয়ে খারাপ কথা বলা হচ্ছে। এই মুহূর্তে আমি বেশি কিছু বলতে পারব না কারণ আমি আদালতের দ্বারস্থ হয়েছি।

তিনি বলেন, প্রেমে পড়ে আমি নুসরাতকে বিয়ের প্রস্তাব পাঠাই। সেটি সে গ্রহণ করে। তুরস্কে ২০১৯ সালে আমাদের বিয়ে হয়। আমরা স্বামী-স্ত্রীর মতোই আচরণ করতাম। পরিবার এবং বন্ধুবান্ধবের সামনেও আমরা দম্পতি হিসেবেই দাঁড়াতাম।
এর আগে বুধবার দুপুরে অভিনেত্রী নুসরাত জাহান স্থানীয় গণমাধ্যমকে জানিয়েছিলেন, ‘নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি। বিয়ে নয়। ফলে বিবাহ বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।’ এরপরই হইচই শুরু হয়ে যায়। যদিও লোকসভার ওয়েবসাইটে পশ্চিমবঙ্গ থেকে জয়ী তৃণমূল সংসদ সদস্যদের তালিকায় অভিনেত্রী নুসরাত জাহানের স্বামীর নাম দেয়া আছে নিখিল জৈন।

লোকসভার ওয়েবসাইটে স্পষ্ট লেখা নুসরাত বিবাহিত। তিনি বিয়ে করেছেন ২০১৯ সালের ১৯ জুন মাসে। আর এই বিষয়টি সামনে আসতেই হইচই শুরু হয়েছে গোটা পশ্চিমবঙ্গে। সূত্র : আনন্দবাজার পত্রিকা।