বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বরিশাল বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের মানববন্ধন

news-image

নিজস্ব প্রতিবেদক : বরিশালে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘জাগ্রত তারুণ্য’র প্রতিষ্ঠাতা সভাপতি মো. শাহাবাজ মিঞা শোভনের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। অপরদিকে, বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর বিরুদ্ধে শোভনের অভিযোগ দেওয়ার প্রতিবাদে ক্যাম্পাসের সামনে মানববন্ধন করেছে শিক্ষার্থীদের একাংশ।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় ‘জাগ্রত তারুণ্য’ এবং বরিশাল বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি ও বরিশাল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী শাহাবাজের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক শাহরিয়ার মাহিদ, সহ-সভাপতি সিফাত ইমন মঞ্জু ও আরিফুর রহমানসহ অন্যান্যরা।
বক্তারা স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত তারুণ্য নিয়ে ষড়যন্ত্রের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানান। একই সাথে ষড়যন্ত্রকারীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন বক্তারা। পরে একই দাবিতে নগরীতে বিক্ষোভ মিছিল করেন তারা।

অপরদিকে, একটি জাতীয় দৈনিকের বরিশাল বিশ্ববিদ্যালয় প্রতিনিধির বিরুদ্ধে শাহাবাজ মিঞা শোভনের অভিযোগ দায়েরের প্রতিবাদে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের সামনে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের পাশে সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধন থেকে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়েরের প্রতিবাদ জানানো হয়।

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা