বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আ.লীগ নেত্রীকে ‘লাঞ্ছিত’ করলেন নেতার স্ত্রী!

news-image

নিজস্ব প্রতিবেদক : বগুড়ার ধুনট উপজেলায় পাওনা টাকা ফেরত চাওয়ায় সুলতানা জাহান (৩৭) নামের এক আওয়ামী লীগ নেত্রীকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে দলের আরেক নেতার স্ত্রীর ‍বিরুদ্ধে। আজ বুধবার বেলা ১১টার দিকে ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকনের সরকারি বাসায় এ ঘটনা ঘটে।

সুলতানা জাহান উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। ওই ঘটনায় ধুনট থানায় লিখিত অভিযোগ দিয়েছেন তিনি।

অভিযোগ সূত্রে জানা যায়, আব্দুল হাই খোকন আওয়ামী লীগ নেত্রী ও ভান্ডারবাড়ি ইউনিয়ন পরিষদের সদস্য সুলতানা জাহানের কাছ থেকে মাসখানেক আগে ১ লাখ ৫০ হাজার টাকা ধার নেন। আজ বুধবার বেলা ১১টার দিকে সেই পাওনা টাকার উপজেলা চেয়ারম্যানের সরকারি বাসায় যান। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল হাই খোকন বাসার দ্বিতীয় তলায় বিশ্রাম করছিলেন।

সেখানে আব্দুল হাই খোকনের স্ত্রী আঞ্জুয়ারা ক্ষুব্ধ হয়ে সুলতানা জাহানকে গালিগালাজ করতে থাকেন। একপর্যায়ে আঞ্জুয়ারার হুকুমে উপজেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক কামরুল হাসান আওয়ামী লীগ নেত্রী সুলতানা জাহানকে টানা-হেঁচড়া ও গালিগালাজ করতে থাকেন। এ সময় উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাইদুল ইসলাম রনি ঘটনাস্থলে পৌঁছে সুলতানা জাহানকে উদ্ধার করেন।

এ ঘটনায় সুলতানা জাহান বাদী হয়ে ধুনট থানায় একটি লিখিত অভিযোগ করেন। ওই অভিযোগে আওয়ামী লীগ নেতা কামরুল হাসান ও আঞ্জুয়ারাকে অভিযুক্ত করা হয়েছে। এ বিষয়ে আওয়ামী লীগ নেতা কামরুল হাসান বলেন, ‘সুলতানা জাহান উপজেলা চেয়ারম্যানের বাসার নিচ তলায় প্রবেশ করে গালিগালাজ করতে থাকেন। এ সময় তার সঙ্গে কথা কাটাকাটি হয়েছে। তাকে কোনা প্রকার লাঞ্ছিত করা হয়নি। তারপরও থানায় মিথ্যা অভিযোগ দিয়েছেন।’

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, ‘আওয়ামী লীগ নেত্রী সুলতানা জাহানের অভিযোগটি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য উপ-পরিদর্শক (এসআই) নুরুজ্জামানকে দায়িত্ব দেওয়া হয়েছে।’

 

এ জাতীয় আরও খবর

শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, সিদ্ধান্ত শনিবারের মধ্যে

যুদ্ধ বন্ধে বিশ্ব নেতাদের যে আহ্বান জানালেন প্রধানমন্ত্রী

আরও তিন দিন থাকতে পারে তাপপ্রবাহ

বাংলাদেশের অন্যতম উন্নয়ন অংশীদার চীন : ডেপুটি স্পিকার

প্লেনে অসুস্থ প্রবাসী, এক ঘণ্টায়ও আসেনি শাহ আমানতের অ্যাম্বুলেন্স

হামলায় আমি জড়িত ছিলাম না : রুবেল

তীব্র গরম: প্রাথমিক-মাধ্যমিকে অনলাইনে ক্লাস চালুর চিন্তা

উত্তপ্ত মধুখালীতে ফের বিজিবি মোতায়েন, দিনভর সহিংসতার ঘটনায় মামলা

হাসপাতালে ভর্তি সৌদি বাদশাহ

তাপপ্রবাহে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা : ইউনিসেফ

এবারের ঈদযাত্রায় দুর্ঘটনা বেড়েছে ৪০ ভাগ

সাজেকে ট্রাক খাদে পড়ে নিহত ৬ শ্রমিক