বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জয়ের বিকল্প ভাবছেন না স্কালোনি

news-image

স্পোর্টস ডেস্ক : চিলির বিপক্ষে ম্যাচটি সুখকর হয়নি আর্জেন্টিনার। ম্যাচে প্রতিপক্ষের গোলমুখে ভুগতে দেখা গেছে মেসি বাহিনীকে। একের পর এক সুযোগ নষ্ট করে ভাগাভাগি করতে হয়েছে পয়েন্ট। এবার কলম্বিয়ার বিপক্ষে ম্যাচের আগে আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনির ভাবনায় শুধুই জয়।

বাছাইয়ের পরের রাউন্ডে বাংলাদেশ সময় বুধবার ভোর ৫টায় স্বাগতিক কলম্বিয়ার বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। সেখানে কাঙ্ক্ষিত জয় তুলে নিতে এবং খেলোয়াড়দের স্কোরিংয়ের ভুল-ভ্রান্তি কাটিয়ে উঠতে তাগিদ দিলেন কোচ।

স্কালোনি বলেন, ‘আমাদের উন্নতি করতে হবে, প্রতিপক্ষের গোলমুখে আরও কার্যকর হতে হবে। চিলির বিপক্ষে ম্যাচে শেষ দিকে আমরা তিন-চার জন ফরোয়ার্ড নিয়ে খেলেছিলাম। তারপরও গোল আদায় করতে পারিনি। মাঠে ফাঁকা জায়গাটা আমাদের কাজে লাগাতে হবে। এরপরই মিলবে গোল।’

গত শুক্রবার সান্তিয়াগাতো দেল এস্ত্রোর ইউনিক স্টেডিয়ামে লাতিন আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে চিলির বিপক্ষে ১-১ ড্র করে আর্জেন্টিনা। শুরুর দিকে লিওনেল মেসির পেনাল্টি গোলে এগিয়ে যায় স্কালোনির শিষ্যরা। শেষ দিকে বেশ কয়েকটি ভালো সুযোগ পেয়েও প্রতিপক্ষ গোলরক্ষক ক্লাওদিও ব্রাভোর দেয়াল ভাঙতে পারেননি মেসি। ভাগ্যও সহায় ছিল না এই ফুটবল যাদুকরের। মেসির একটি ফ্রি কিক ঠেকিয়ে দিয়েছে গোলপোস্ট।

বাছাইপর্বে পাঁচ ম্যাচে তিন জয় ও দুই ড্র করে ১১ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রয়েছে মেসি বাহিনী। ৫ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে তাদের চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল।

এ জাতীয় আরও খবর

বাংলাদেশের অন্যতম উন্নয়ন অংশীদার চীন : ডেপুটি স্পিকার

প্লেনে অসুস্থ প্রবাসী, এক ঘণ্টায়ও আসেনি শাহ আমানতের অ্যাম্বুলেন্স

হামলায় আমি জড়িত ছিলাম না : রুবেল

তীব্র গরম: প্রাথমিক-মাধ্যমিকে অনলাইনে ক্লাস চালুর চিন্তা

উত্তপ্ত মধুখালীতে ফের বিজিবি মোতায়েন, দিনভর সহিংসতার ঘটনায় মামলা

হাসপাতালে ভর্তি সৌদি বাদশাহ

তাপপ্রবাহে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা : ইউনিসেফ

এবারের ঈদযাত্রায় দুর্ঘটনা বেড়েছে ৪০ ভাগ

সাজেকে ট্রাক খাদে পড়ে নিহত ৬ শ্রমিক

নিরাপত্তা বাহিনীর সদস্যদের নিতে এসে ১৭৩ বাংলাদেশিকে ফেরত দিয়ে গেলো মিয়ানমার

মেহজাবীন-সিয়ামের ‘দ্বন্দ্বের’ কারণ প্রকাশ্যে

হাসপাতালে সৌদি বাদশাহ