শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এখন করোনার ভ্যারিয়েন্ট নয়, বড় কথা সংক্রমণ প্রতিরোধ করা: ডা. সেব্রিনা ফ্লোরা

news-image

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা বলেছেন, এখন করোনার ভ্যারিয়েন্ট বড় কথা নয়, সবচেয়ে বড় কথা হচ্ছে সংক্রমণ প্রতিরোধ করা। এজন্য সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলাসহ বাধ্যতামূলক মাস্ক পড়তে হবে।

রবিবার (৬ জুন) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতাল পরিদর্শন করেন এবং সদ্য প্রতিষ্ঠিত সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম ঘুরে দেখেন ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা। চাঁপাইনবাবগঞ্জ জেলার ঊর্ধ্বমুখী সংক্রমণ প্রতিরোধ, সংক্রমণ হার নিয়ন্ত্রণ ও করণীয় নির্ধারনে স্থানীয় জনপ্রতিনিধি, জেলা সিভিল সার্জন, হাসপাতাল তত্ত্বাবধায়ক ও চিকিৎসকদের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. শামিল উদ্দিন আহমেদ শিমুল, স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) অধ্যাপক ডা. মো. নাজমুল ইসলাম, পরিচালক (হাসপাতাল) ডা. মো. ফরিদ হোসেন মিঞা, সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী, বাংলাদেশ মেডিকেল এ্যাসোসিয়েশন-বিএমএ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. গোলাম রাব্বানীসহ অন্যরা।
এর আগে, রবিবার দুপুরে একদিনের সফরে তিনি চাঁপাইনবাবগঞ্জে এসে সোনামসজিদ স্থলবন্দর এলাকা ও সীমান্ত পরিদর্শন করেন ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা। পরে পানামা সোনামসজিদ পোর্ট লিংক লিমিটেডের সম্মেলন কক্ষে স্থানীয় স্বাস্থ্যকর্মী ও জনপ্রতিনিধিদের সঙ্গে বৈঠক করেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন।

 

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা