শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নেটদুনিয়ায় বাহবা কুড়াচ্ছে তাদের অ্যাকশন দৃশ্য (ভিডিও)

news-image

অনলাইন প্রতিবেদক : বরাবরই সিনেমাপ্রেমীদের পছন্দ অ্যাকশন ছবি। হলিউড থেকে শুরু করে বাংলাদেশি বা ভারতীয় কমার্শিয়াল সিনেমার দর্শকদের আগ্রহের বিষয়টি মাথায় রেখে অ্যাকশন দৃশ্য রাখা হয়। দেখা যায়, সেসব ছবির শুধু অ্যাকশন দৃশ্যই মিলিয়ন মিলিয়ন ভিউ হয় ইউটিউবে। ভাইরাল হওয়া এ রকম দৃশ্য থেকে অনুপ্রাণিত হয়ে অনেকে আবার মিমিক্রি (বিনোদন বা মজা করার জন্য কোনো কিছুকে অনুকরণ) করেন।

সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে ইউটিউবসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে। মূলত এটি দক্ষিণি অভিনেতা রবি তেজার চলতি বছরের ব্যবসাসফল ছবি ক্র্যাক-এর অ্যাকশন দৃশ্যের রিমেক। যে ভিডিওতে মুন্না নামের একটি শিশু রবি তেজার ভূমিকায় অ্যাকশন দৃশ্যে অভিনয় করেছেন।

ভিডিওতে মুন্না ছাড়াও ৮ বছর থেকে শুরু করে ১৬ বছরের বাচ্চারা ওই তেলেগু ছবির হুবহু অ্যাকশন দৃশ্যের ভিডিওতে স্ট্যান্ট করেছেন। ভিডিওটি দেখে নেটিজেনরা রীতিমতো মুগ্ধ হয়েছেন, যার ফলে ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়ে যায়।
ভিডিও’র কমেন্ট বক্সে নেটিজেনরা ভিডিওটির স্ট্যান্ট ও এডিটিংয়ের ব্যাপক প্রশংসা করেছেন। তাদের কেউ কেউ এই দৃশ্য মূলধারার চলচ্চিত্রকেও হার মানিয়েছে বলে দাবি করে একাধিক ফিল্ম ইন্ডাস্ট্রির সমালোচনা করেছেন।

উল্লেখ্য, চলতি বছরের গত ৯ মার্চ একটি ইউটিউব চ্যানেলে প্রথম প্রকাশিত হয় ভিডিওটি। তারপর থেকে এখন পর্যন্ত চার মিলিয়নের উপর ভিউ হয়েছে এই অ্যাকশন দৃশ্য। পরে ভারত ছাড়িয়ে বাংলাদেশের সামাজিক যোগাযোগ মাধ্যমেও ছড়িয়ে পড়েছে ভিডিওটি।

 

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী