মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন দ্রুত সংস্কার করে যোগযোগ পুনঃস্থাপনের দাবিতে মানববন্ধন 

news-image
তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : হেফাজতের তান্ডবে ক্ষতিগ্রস্ত ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন সংস্কার করে দ্রুত চালু ও যোগযোগ পুনঃস্থাপনের দাবিতে “সন্ত্রাস প্রতিরোধ মঞ্চ” আয়োজিত  মানববন্ধন থেকে এ ঘোষণা দেওয়া হয়। শনিবার সকালে মানববন্ধনে আগামী ২০ জুনের মর্ধ্যে স্টেশনটি পুন:সংস্কার করে
সকল প্রকার যাএাবিরতির দিয়ে ট্রেন চলাচল স্বাভাবিক করার দাবি জানানো হয়।
রেলওয়ে স্টেশন প্লাটফর্মে আয়োজিত মানববন্ধনে সন্ত্রাস প্রতিরোধ মঞ্চ ব্রাহ্মণবাড়িয়ার আহ্বায়ক আবদুন নূরের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক কমরেড সাজিদুল ইসলাম, গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির সদস্য সচিব অ্যাডভোকেট মোহাম্মদ নাসির, একাত্তুরের ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট অসীম কুমার বর্দ্ধন প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে হেফাজত তান্ডবে ক্ষতিগ্রস্থ ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের যোগযোগ পুনঃস্থাপন করা হচ্ছে না। এমনিক কোনো ট্রেন যাত্রা বিরতিও করছে না। এতে করে জেলার মানুষ দুর্ভোগে রয়েছে।
উল্লেখ্য,  গত ২৬ মার্চ হেফাজতের তান্ডব চলাকালে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন ব্যাপক ভাংচুর ও অগ্নি সংযোগ করে রেলস্টেশনের ব্যাপক ক্ষতিসাধন করেন। পরদিন ২৭ মার্চ ব্রাহ্মণবাড়িয়ায় সকল ট্রেনের যাএাবিরতি বাতিল করা হয়।