বৃহস্পতিবার, ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

বিয়ে ও ভালোবাসার ওপর থেকে ভরসা উঠে গেছে : রাখি সাওয়ান্ত

news-image

অনলাইন ডেস্ক : নিজের বিবাহিত জীবনে সমস্যার কথা একাধিকবার তুলে ধরেছেন সবার সামনে। বারবার জানিয়েছেন কানাডা নিবাসী রীতেশের সঙ্গে তার বিয়ে হলেও, স্ত্রীর মর্যাদা পাননি। এমনকি, ‘বিগ বস’-এর ঘরে থাকাকালীন সহ-প্রতিযোগী রাহুল বৈদ্যকে রাখি জানিয়েছিলেন রীতেশের আবার বিয়ে করার কথা। এমনকি রীতেশের বোন নাকি তাকে ফোন করে নিমন্ত্রণও জানিয়েছিলেন সেই বিয়ের। রীতেশের একটি সন্তানও আছে। আর এসব কিছু জানতেন না তিনি। ২০২০-র লকডাউনে চরম আর্থিক সংকটের মধ্য দিয়ে গেলেও তার পাশে দাঁড়াননি রীতেশ। এবার এমন কী হলো যে, বিয়ে ও ভালোবাসার ওপর থেকে ভরসা উঠে যাওয়ার কথা জানালেন অভিনেত্রী!

গত দুই দিন ধরে তারকা জুটি অভিনেতা করণ মেহরা ও তার স্ত্রী অভিনেত্রী নিশা রাওয়ালের মধ্যে ঝামেলা জায়গা করে নিয়েছে খবরে। শুধু দর্শক নন, দুই লাভ বার্ডসের এমন খবরে বেশ চমকে গেছেন তাদের তারকা বন্ধুরাও। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে নানা ইভেন্টে একত্রে দেখা যেত তাদের। কিন্তু ৩১ মে গভীর রাতে আচমকাই গোরেগাঁও পুলিশের হাতে গ্রেফতার হন ‘ইয়ে রিস্তা কেয়া কহেলাতা হ্যায়’ খ্যাত অভিনেতা। স্ত্রী নিশা রাওয়ালকে মারধরের অভিযোগে গ্রেফতার করা হয় এই টেলিভিশন তারকাকে। যদিও বেল পেয়ে আপাতত হাজতের বাইরে আছেন করণ। অভিনেতার দাবি, তার স্ত্রী নিশা ‘বাইপোলার ডিজঅর্ডার’-এর শিকার। সঙ্গে জানান, ডিভোর্সের থেকে পাওয়া খোরপোশ যাতে বেশি পান, তার জন্যই তিনি এমন নাটক করছেন। অন্যদিকে, নিশা দাবি করেছেন, করণের বিবাহবহির্ভূত সম্পর্ক আছে।

আর সবার মতো, এই খবর শুনে চমকে গেছেন রাখিও। এক ভিডিওতে রাখি বলেছেন, ‘ওঁরা দুজনেই আমার বন্ধু। আমি তাদের সঙ্গে যুক্তরাষ্ট্রে ঘুরতে গিয়েছিলাম। যারা একে-অপরকে এতটা ভালোবাসত, একসঙ্গে সারা জীবন থাকার কথা বলত, তাদের এই খবর আমাকে অবাক করেছে। আমি এখন বিবাহ ও প্রেমের ওপর আস্থা হারিয়ে ফেলেছি।’