শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ডিভোর্সের আগেই যশের সঙ্গে সম্পর্কের স্বীকারোক্তি দিলেন নুসরাত?

news-image

অনলাইন ডেস্ক : টলিউড তিারকা নুসরাত জাহান ও যশ দাশগুপ্তকে নিয়ে বেশ ক’মাস ধরেই গুঞ্জন চলছে। শোনা যাচ্ছে, স্বামীর সঙ্গে সম্পর্কে থাকা অবস্থায় যশের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান নুসরাত। এ ঘটনায় নুসরাতকে ডিভোর্স দেওয়ার পথে স্বামী নিখিল জৈন। এরকম কানাঘুষা চললেও এতদিন মুখ খুলেননি কেউ। তবে এবার অভিনেত্রী-সংসদ সদস্য নুসরাত নিজেই তা প্রকাশ্যে আনলেন।

গতকাল সোমবার টাইমস অব ইন্ডিয়ার কলকাতা সংস্করণ কলকাতা টাইমসের এক সংবাদে বলা হয়েছে, ‘যশের সঙ্গে ডেট করছেন নুসরাত’। সংবাদটি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ারও করেছেন এ অভিনেত্রী। এখন প্রশ্ন উঠেছে, তবে কি স্বামীর সঙ্গে ডিভোর্সের আগেই যশের সাথে ডেট বিষয়টি মেনে নিলেন নুসরাত? কেননা নুসরাত নিজেই প্রতিবেদনের সেই অংশ ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে ধন্যবাদ জানিয়েছেন সংশ্লিষ্ট সংবাদমাধ্যমকে। এতেই চোখ কপালে উঠেছেন নেটিজেনদের। এখানেই শেষ নয়, দু’জনের মনের বাগানে যে ভালোবাসার ফুল ফুটেছে তা নানাভাবে বুঝিয়ে দিচ্ছেন দু’জনেই।

এর আগে, চলতি বছরের শুরু থেকে গণমাধ্যমের শিরোনামে এসেছেন এ তারকা জুটি; তাদের প্রেমের গুঞ্জন নিয়ে গণমাধ্যমে বিস্তর চর্চা হলেও তারা একে অপরকে ‘শুধুই সহকর্মী’ বলেই এড়িয়ে গেছেন। উল্লেখ্য, ব্যবসায়ী নিখিলকে ভালোবাসেই বছর দু’য়েক আগে বিয়ে করেছিলেন নুসরাত। সামনেই অভিনেত্রীর দ্বিতীয় বিবাহবার্ষিকী।
কিন্তু বিয়ের দেড়-বছরের মাথাতেই দাম্পত্য সম্পর্কে বিরাট ফাটল ধরেছে। আইনিপথে বিবাহবিচ্ছেদের আবেদন জানিয়েছেন কিনা তা স্পষ্ট না হলেও নুসরাতের জীবনে এখন নিখিল অতীত। আর সেই অতীত ভুলে যশের হাত ধরেই কি নতুন জীবনে পা রাখতে চলেছেন নায়িকা? যুগলের সোশ্যাল মিডিয়া দেখলে অবশ্য সকলেই তেমনটাই বলছেন।

সূত্র : হিন্দুস্তান টাইমস।

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা