রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

যাকে পাই ধরে ধরে মেকআপ করে যাই : মাহি

news-image

বিনোদন প্রতিবেদক : প্রিয় তারকাদের পছন্দ-অপছন্দ বা তারা কখন কি করছেন, এসব নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই। সামাজিক যোগাযোগ মাধ্যমের সুবাদে অনেক ভক্তই এখন তার প্রিয় শিল্পীর নানা বিষয়ে জানতে পারেন। এই যেমন ক’দিন আগে হালের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি জানিয়েছেন, তার বিচ্ছেদের খবর। যা ঘিরে আলোচনা তৈরি হয় শোবিজ পাড়ায়। এছাড়াও এই অভিনেত্রী প্রায়ই তার কাজ ও ব্যক্তিজীবনের নানা বিষয় নিয়ে ফেসবুকে কথা বলেন।

স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিচ্ছেদের পর মাহি এখন কি করছেন বা কোথায় আছেন এমন কৌতূহল রয়েছে অনেকের। মাহি জানান, বর্তমানে তিনি চাঁপাইনবাবগঞ্জ দাদা বাড়িতে আছেন। সেখানে ফুফাতো বোনসহ অন্যান্য কাজিনদের সঙ্গে সময় কাটাচ্ছেন।

এদিকে, মাহি তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ভিডিও প্রকাশ করে ক্যাপশনে লিখেছেন, ‘কোনো কাজ নাই ভাই, যাকে পাই তাই ধরে ধরে মেকআপ করে যাই।’ ভিডিওতে দেখা যায় মাহি তার ফুফাতো বোনকে মেকআপ করে দিচ্ছেন।

উল্লেখ্য, ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ ছবির সুবাদে বড় পর্দায় পা রাখেন মাহিয়া মাহি। এরপর কাজ করেছেন ‘দবির সাহেবের সংসার’, ‘পোড়া মন’, ‘অন্যরকম ভালোবাসা’, ‘ভালোবাসা আজকাল’, ‘তবুও ভালোবাসি’, ‘হানিমুন’, ‘অনেক সাধের ময়না’, ‘দেশা দ্য লিডার’, ‘অগ্নি’ ও ‘অগ্নি-২’, ‘কৃষ্ণপক্ষ’, ‘জান্নাত’সহ বেশ কিছু ছবিতে।

২০১৬ সালের ২৪ মে হুট করে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন মাহি। এরপর শুটিং স্পটসহ নানা জায়গায় প্রাণবন্ত উপস্থিতি ছিল অপু ও মাহির। গত ২৪ মে তাদের পঞ্চম বিয়েবার্ষিকীর আগমুহূর্তে মাহি জানান, তারা আর একসঙ্গে থাকছেন না।

এ জাতীয় আরও খবর

র‍্যাব হেফাজতে নারীর মৃত্যু: পরিবারের দাবি নির্যাতন

ভাঙ্গা থেকে যশোর পর্যন্ত রেলপথ চালু হবে অক্টোবরে : রেলমন্ত্রী

যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত পুলিশ : আইজিপি

ঢাকার তাপমাত্রা কমেছে ৬ ডিগ্রি, বৃষ্টি হয়ে আরো কমবে

কী কারণে ডিবিতে গেলেন মামুনুল হক?

সোনার দাম আবারও বেড়েছে

ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা

জালভোট পড়লেই কেন্দ্র বন্ধ হবে : ইসি হাবিব

‘ডেঙ্গু আক্রান্তের সংখ্যা নিয়ে মেয়র তাপস মনগড়া বক্তব্য দিয়েছেন’

কানে উত্তাপ ছড়াচ্ছেন লাস্যময়ী ভাবনা

পশুর জন্য প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়াতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী

নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ নিহত ৪