বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শার্লিজ থেরন আরও বিপজ্জনক খেলায়

news-image

বিনোদন ডেস্ক : রোমান্টিক অবতারে এক সময় অনেকেরই ঘুম কেড়েছিলেন শার্লিজ থেরন। হাল আমলে অ্যাকশন ও বিপজ্জনক চরিত্র নিয়ে নাড়াচাড়া করছেন বেশি। এবার বিশ্বের অন্যতম বিপজ্জনক খেলায় নির্মিত চিত্রনাট্য মনে ধরেছে তার।

ভ্যারাইটি এক প্রতিবেদনে জানান, নিকি কারোর পরের ছবির প্রধান মুখ হচ্ছেন শার্লিজ। নেটফ্লিক্সের জন্য তৈরি হতে যাওয়া এ সিনেমার গল্প সার্ফিংয়ে নারীদের অংশগ্রহণ।

নিউইয়র্ক টাইমস ম্যাগাজিনে প্রকাশিত ডেনিয়েল ডুনের প্রবন্ধ ‘দ্য ফাইট ফর জেন্ডার ইকুয়ালিটি ইন ওয়ান অব দ্য মোস্ট ডেনজারাস স্পোর্টস অব আর্থ’ অবলম্বনে তৈরি ছবিটি। যেখানে চার নারীর কাহিনি ওঠে এসেছে, যারা সমুদ্রের ঢেউয়ের ওপর জীবন বাজি রাখা এ খেলায় নিজেদের অংশগ্রহণের জন্য লড়ছেন।

সাধারণত সার্ফিংয়ে প্রতিনিধিত্ব করেন পুরুষ খেলোয়াড়েরা। সেখানে নারীদের অংশ নেওয়া অনেকটা কঠিন। এরই আবহে চার নারী সার্ফারের বন্ধুত্ব ও অন্যান্য বিষয় ওঠে আসবে।

হোয়াইল রাইডার ও মুলানের মতো ছবি পরিচালনা করে খ্যাতি পেয়েছেন নিকি কারো। প্রযোজক হিসেবেও অন্যদের সঙ্গে থাকছেন তিনি।

নিকির হাতে বর্তমানে বেশ কিছু কাজ রয়েছে। জেনিফার লোপেজকে নিয়ে নেটফ্লিক্সের জন্য করছেন অ্যাকশন-থ্রিলার ‘দ্য মাদার’। আমাজনের একটি সিরিজ ছাড়াও হাতে আছে আরেকটি ছবি। আর শার্লিজ থেরনের হাতে আছে দ্য স্কুল ফর গুড অ্যান্ড ইভিল ও অটমিক ব্লন্ড টু।

উল্লেখ্য যে, কক্সবাজারের এক নারী সার্ফারের গল্প নিয়ে তানিম রহমান অংশু নির্মিত করেছিলেন ‘ন ডরাই’। বাংলাদেশি সিনেমাটি মুক্তি পায় ২০১৯ সালে।