শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মানববন্ধন

news-image

কসবা (ব্রা‏‏হ্মণবাড়িয়া) সংবাদদাতা : ঢাকা বিশ^বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী হাফিজুর রহমান ওরফে মাসুদ এর মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটনের দাবীতে আজ মঙ্গলবার বিকালে ব্রা‏‏হ্মণবাড়িয়ার কসবার স্বাধীনতা চত্ত্বরে মানবন্ধন হয়েছে। ঢাকা বিশ^বিদ্যালয়ের অধ্যয়নরত কসবা-আখাউড়া ছাত্র সংসদ এ মানববন্ধনের আয়োজন করেছেন। ওই মানববন্ধনে সাংবাদিক, মুক্তিযোদ্ধার, বিশ^বিদ্যালয় কলেজের শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী-পেশার লোকজন অংশ নিয়েছেন।

ঢাকা বিশ^বিদ্যালয়ের অধ্যয়নরত আখাউড়া ছাত্র সংসদের উদ্যোগে আযোজিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তরা বলেন, হাফিজুর রহমান আতœহত্যা করতে পারেনা। তাকে একটি মহল পরিকল্পিত ভাবে খুন করা হয়েছে। সেই খুনের প্রকৃত রহস্য উদঘাটনের দাবী জানিয়েছেন।
বিকাল পাঁচটায় কসবা পৌর শহরের স্বাধীনতা চত্ত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। প্রায় ঘন্টা ব্যাপী চলে এ মানববন্ধন। ঢাকা বিশ^বিদ্যালয়ের অধ্যয়নরত কসবা-আখাউড়া ছাত্র সংসদ এর সভাপতি মো. সাইফুল ইসলাম এর সভাপতিত্বে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। মানববন্ধনে গোলাম ছাইদ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, কসবা প্রেসক্লাব সভাপতি মো. আবদুল হান্নান, সাবেক সভাপতি মো. সোলেমান খান, ঢাকা বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থী তানজিম আহাম্মেদ, চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থী সাঈদে সারা, কুমিল্লা বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থী আসাদুজ্জামান , চট্টগ্রাম ইসলামী বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থী ইকরাম হাসান, ঢাকা কলেজের শিক্ষার্থী একতেমাত ইসলাম প্রমুখ।

নিহত হাফিজুর রহমান ওরফে মাসুদ কসবা উপজেলার খাড়েরা ইউনিয়নের খাড়েরা গ্রামের হাফেজ মজিবুর রহমানের ছেলেদুই ভাই আর এক বোনের মধ্যে হাফিজুর রহমান দ্বিতীয়। বড় ভাই হাবিবুর রহমান অর্নাস পাস করে একটি ওষুধ কোম্পানীতে চাকুরী করেন। । তিনি ঢাকা বিশ^বিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষা বর্ষের তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিভাগের মেধাবী শিক্ষার্থী ছিলেন। তিনি ঢাকা বিশ^দ্যিালয়ের শেখ মজিবুর রহমান হলের শিক্ষার্থী ছিলেন। একমাত্র ছোট বোন মন্নি আক্তার কসবা টি.আলী কলেজের অর্নাস দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

এ জাতীয় আরও খবর

শপথ নিলেন আপিল বিভাগের ৩ বিচারপতি

ঢাকা কৃত্রিম মরুভূমিতে পরিণত হয়েছে: মির্জা আব্বাস

অস্ত্র মামলায় খালাস পেয়েছেন গোল্ডেন মনির

ইউক্রেনে মার্কিন সামরিক সহায়তা আইনে বাইডেনের সই

উপজেলা ভোট ব্যর্থ হলে ৭ জানুয়ারির প্রতিষ্ঠিত গণতন্ত্র ব্যর্থ হবে-সিইসি

সোনার দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৩ হাজার ৫৬১ টাকা

অর্থনৈতিক স্থিতিশীলতা বজায় রাখা সরকারের লক্ষ্য: অর্থ প্রতিমন্ত্রী

টাঙ্গাইল শাড়ি বাংলাদেশেই থাকবে : শিল্পমন্ত্রী

বিএনপি যেকোনো উপায়ে ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : কাদের

আবারও ঢাকাই সিনেমায় পাওলি দাম

টি-টোয়েন্টি বিশ্বকাপে টাইগারদের লক্ষ্য জানালেন সাকিব

ভারতীয় ৫২৭ খাদ্যপণ্যে ক্যানসার-সৃষ্টিকারী রাসায়নিক পেয়েছে ইইউ