শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় ঢাকা-সিলেট মহাসড়কে দুইদিনে দূর্ঘটনায় প্রাণ হারাল ৫ জন

news-image
তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়াঃ ঢাকা-সিলেট মহাসড়কের বুধন্তি ইউনিয়নের আলীনগর এলাকায় ঢাকাগামী একটি পিক-আপ ভ্যানের সাথে সিলেটগামী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। শুক্রবার সকালে দূর্ঘটনায় ঘটনাস্থলেই পিকআপ ভ্যানের ড্রাইভার ও হেলপার নিহত হয়।
হাইওয়ে পুলিশ জানান, সকালে পিক-আপ ভ্যানের হেলপার নিহত রনি খন্দকার (১৬) পরিচয় পাওয়া গেছে। সে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানার লাটিয়া এলাকার রিপন খন্দকারের ছেলে। পিক-আপ ভ্যানের ড্রাইভারের পরিচয় জানা যায়নি বলে জানিয়েছে পুলিশ। এর আগে গত (২০) মে বৃহস্পতিবার  সকালে বিজয়নগর ঢাকা-সিলেট মহাসড়কের আমতলী নামক স্থানে সিলেটগামী প্রাইভেটকার রাস্তার পাশে দাঁড়ানো একটি ট্রাকের সাথে ধাক্কা খায়। পরে ঘটনাস্থলে প্রাইভেটকারের দুই আরোহী নিহত হয়। প্রাইভেটকার চালককে হাসপাতালের নেয়ার পথে মারা যায়। নিহত সাগর মিয়া(৩৫) পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার চাঁন মিয়ার ছেলে ও তার স্ত্রী শিরিন বেগম (২৮) এবং অন্যজন কুমিল্লা দেবিদ্বার উপজেলার কোম্পানীগঞ্জ এলাকার মনতু মিয়ার ছেলে প্রাইভেটকার চালক বিল্লাল হোসেন(৩১)।
সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শাহজালাল আলম বলেন, শুক্রবার সকালে দূর্ঘটনায় ঘটনাস্থলেই পিকআপ ভ্যানের ড্রাইভার ও হেলপার নিহত হয়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদরের মর্গে পাঠানো হয়েছে। গত  দুইদিনে ঢাকা-সিলেট মহাসড়কে দূর্ঘটনায় প্রাণ হারাল ৫ জন। অদক্ষ চালকের কারনে এই মর্মান্তিক দুর্ঘটনা গুলো ঘটেছে। মহাসড়কে যানবাহন গুলো কড়া নজরদারি ও কঠোর নিরাপত্তা জোরদার করা হয়েছে৷

এ জাতীয় আরও খবর

আম দিয়ে পাটিসাপটা

গাজায় মৃত্যু ৩৪ হাজার ছাড়াল

আজ রাতে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত

রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

চেন্নাইকে বড় ব্যবধানে হারিয়ে জয়ে ফিরলো লখনৌ

১৩ জেলায় তীব্র তাপপ্রবাহ, গরম থেকে সহসাই মুক্তি মিলছে না

২৩ নাবিকের ভয়ংকর ৩৩ দিন

তীব্র তাপপ্রবাহ, শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধের দাবি

মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের মানবাধিকার রক্ষা করতে হবে: জাতিসংঘ বিশেষজ্ঞরা

বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত

ডেকোরেটরকে নিবন্ধন নিতে হবে দক্ষিণ সিটি থেকে

কৃষক লীগকে শহরে আটকে না রেখে গ্রামে নিয়ে যাওয়া ভালো : ওবায়দুল কাদের