মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

সালমানের সিনেমা দেখতে দর্শকের চাপে সার্ভার ডাউন

news-image

বিনোদন ডেস্ক : অবশেষে কথা রেখেছেন বলিউড অভিনেতা সালমান খান। ঈদ উপলক্ষে তিনি মুক্তি দিয়েছেন নতুন সিনেমা। দিশা পাটানিকে সঙ্গে নিয়ে তার ‘রাধে : দ্য মোস্ট ওয়ান্টেড ভাইজান’ মুক্তি পেয়েছে গত ১৩ মে।

হলে না অনলাইনে এ নিয়ে অনেক তর্ক বিতর্ক শেষে এ সিনেমাটি ঈদের আগের দিন রাতে ওটিটি প্ল্যাটফর্ম জি ৫ ও জি প্লেক্স-এ মুক্তি দেয়া হয়। আর মুক্তির পরই সিনেমাটি দেখার জন্য দর্শকদের মধ্যে উত্তেজনা তুঙ্গে।

ঘটেছে বিপত্তিও৷ ‘রাধে’ সিনেমা দেখতে দর্শকের চাপ এতোই বেশি ছিলো যে জি ৫ এর সার্ভার ক্রাশ করেছে।

ভারতীয় সংবাদ মাধ্যম সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে বলা হয়েছে, একসঙ্গে অনেক দর্শক সিনেমাটি দেখতে লগ ইন করেন। এতল্র ফলে জি ৫ এর সার্ভার ক্র্যাশ হয়ে যায়।

জানা গেছে, একসঙ্গে এক দশমিক ২৫ মিলিয়নেরও বেশি মানুষ বৃহস্পতিবার লগ ইন করে জি৫-এর সার্ভারে। জি৫-এর পক্ষ থেকে টুইট করে বিষয়টি জানানো হয়েছে। জানানো হয়, অ্যাপটি ঠিক করার প্রচেষ্টা চলছে। তবে এর পাশাপাশি দর্শকদের এত ভালবাসার জন্য ধন্যবাদও জানায় জি৫ কর্তৃপক্ষ।

কোভিড পরিস্থিতিতে ঈদের আগে হাইব্রিড রিলিজের পথে হেঁটেছে ‘রাধে’ টিম। ভারতের বাইরের যে সমস্ত স্থানে কোভিড পরিস্থিতি একটু ঠিকঠাক, সেখানে সিনেমা হলে মুক্তি পেয়েছে ছবিটি। তবে ভারতবর্ষের প্যানডেমিক পরিস্থিতিতে জি ৫ এবং জি প্লেক্স প্ল্যাটফর্মই ভরসা।

জি প্লেক্সে আবার আলাদা পেমেন্ট দিয়ে দেখা যাচ্ছে ছবিটি।