বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আশুলিয়ায় ঘরে ঢুকে তরুণীকে ‘ধর্ষণ’, গ্রেপ্তার ইমন

news-image

নিজস্ব প্রতিবেদক : ঢাকার আশুলিয়ায় ঘরে ঢুকে এক তরুণীকে ধর্ষণের ঘটনায় পলাতক আসামি ইমনকে (১৯) গ্রেপ্তার করেছে র‍্যাব-৪। গতকাল বুধবার রাতে আশুলিয়া থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‍্যাব জানায়, গত ১৮ এপ্রিল ঢাকা জেলার আশুলিয়া থানার বাইপাইল নামাপাড়া এলাকায় এক তরুণীকে ধর্ষণের ঘটনা ঘটে৷ এ ঘটনার পরিপ্রেক্ষিতে ভুক্তভোগীর পরিবার ইমন হোসেন নামে এক তরুণকে আসামি করে আশুলিয়া থানায় মামলা করে। সেই মামলার ভিত্তিতে স্থানীয় পুলিশের পাশাপাশি র‍্যাব উক্ত মামলাটির ছায়া তদন্ত শুরু করে। তদন্ত নেমেই আসামিকে গ্রেপ্তার করে র‍্যাব।

র‍্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার মো. জিয়াউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, গত ২১ এপ্রিল রাতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার আশুলিয়া থানা এলাকায় অভিযান পরিচালনা করে ধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক আসামি ইমনকে গ্রেপ্তার করে।

ঘটনার বিবরণ দিয়ে র‍্যাব জানায়, ভুক্তভোগী ওই তরুণী প্রায় তিন সপ্তাহ আগে চাকরির প্রত্যাশায় গ্রামের বাড়ি থেকে আশুলিয়ায় তার মামাতো বোন ও ভগ্নিপতির ভাড়া বাসায় আসেন। ঘটনার দিন বাসায় কেউ না থাকার সুযোগে একই বাসার দ্বিতীয় তলায় বসবাসরত ইমন জোর করে ঘরে ঢুকে ভুক্তভোগীকে ধর্ষণ করে। এসময় তরুণীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসার আগেই ইমন পালিয়ে যান।

র‍্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার ইমন সরদার ভুক্তভোগীকে ধর্ষণ করার বিষয়টি স্বীকার করেন। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানিয়েছে র‌্যাব।

এ জাতীয় আরও খবর

সালমান খানের বাড়িতে হামলায় অভিযুক্ত তরুণের আত্মহত্যা

দাবদাহে তিস্তাপাড়ে সেচের আশীর্বাদ হিমালয়ের বরফগলা পানি

বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ

দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার

যেসব অভিযোগে মামলা হবে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে

মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অজস্র অভিযোগ: হারুন

বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিন; শিল্প মালিকদের প্রধানমন্ত্রী

সব মানুষ বলছে সরকার অধিকার হরণ করছে: ফখরুল

বিএনপি কর্মীরা ক্লান্ত, নেতারা হতাশ: ওবায়দুল কাদের

হাসপাতালে খালেদা জিয়া

কাল থেকে কমতে পারে তাপমাত্রা, শুরু হবে বৃষ্টি

মিল্টন সমাদ্দার গ্রেপ্তার