শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কেরাণীগঞ্জ মডেল থানায় হঠাৎ গুলি, আতঙ্কে অতিরিক্ত নিরাপত্তা

news-image

কেরানীগঞ্জ প্রতিনিধি : কেরাণীগঞ্জ মডেল থানার এক পুলিশ সদস্যের অস্ত্র থেকে অনাকাঙ্ক্ষিতভাবে এক রাউন্ড গুলি বের হয়ে যাওয়ায় আতঙ্ক সৃষ্টি হয়েছে। থানার আশপাশে নিরাপত্তা জোরদার করেছে ঢাকা জেলা পুলিশ। অপরদিকে হেফাজত ইসলামের যুগ্ম-মহাসচিব মামুনুল হককে আটকের পর মডেল থানায় হামলা হতে পারে ভেবে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ কারণে জিনজিরা ও আগানগর এলাকার মানুষের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

গতকাল শনিবার রাত ১০টার দিকে মডেল থানায় অনাকাঙ্ক্ষিত গুলির ঘটনা ঘটে। জানা গেছে, ওই পুলিশ সদস্যকে তাৎক্ষণিকভাবে থানা কর্তৃপক্ষ আটক করেছে। অপরদিকে হেফাজতের হামলার আশঙ্কায় থানা এলাকায় পুলিশি টহল জোরদার করা হয় থানা এলাকায়। থানা এলাকার আশপাশ ও রাস্তায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। এলাকার সকল লোকজনকে মাইকিং করে যার যার ঘরে অবস্থান করতে বলা হয়।

থানা রোডের বাসিন্দা মো. মাহবুব জানান, তিনি সন্ধ্যায় ইফতারি শেষে রাস্তায় বের হন, তখনো সবকিছুই স্বাভাবিক ছিল। পরে তারাবির নামাজ পড়তে মসজিদে গেলে কিছুক্ষণ পর বাসা থেকে তাকে ফোন দিয়ে জানানো হয়, থানার ভেতর থেকে গুলির শব্দ হচ্ছে। তিনি মসজিদ থেকে বের হয়ে দেখেন রাস্তায় পুলিশ অবস্থান করছে। সবাইকে বাসায় গিয়ে অবস্থান করতে বলা হচ্ছে। এলাকার সব মানুষ আতঙ্কে আছে।

এদিকে, ঘটনার পর রাত ১২টার দিকে ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার মডেল থানা পরিদর্শন করেছেন। পরে তিনি সাংবাদিকদের বলেন, ‘হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিবকে আটকের পর আমরা থানায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করেছি যেন কোনো প্রকার অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটতে না পারে। তবে অনাকাঙ্ক্ষিতভাবে এক পুলিশ সদস্যের অস্ত্র থেকে এক রাউন্ড গুলি বের হয়ে গেছে। তাকে আটক করা হয়েছে। দক্ষতা না থাকায় এ ধরনের ঘটনা ঘটতেই পারে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।’

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা