শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এক ট্রাক চাপা দিল ৩ অটোরিকশা, কেড়ে নিল ৩ প্রাণ

news-image

অনলাইন ডেস্ক : কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এর মধ্যে চার মাস বয়সী এক শিশুও রয়েছে। মঙ্গলবার বিকেল ৫টায় তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স ইনচার্জ ইয়াসিন প্রধানিয়া।

নিহতরা হচ্ছে- নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া ইউনিয়নের সিজিয়ারা গ্রামের নুরুজ্জামানের ছেলে মো. হানিফ, তার মেয়ে চৌদ্দগ্রামের জগন্নাথদীঘি ইউনিয়নের হাটবাইর গ্রামের কবির হাসেনের স্ত্রী মেরি বেগম ও মেরির মেয়ে মেহজাবিন।

স্থানীয় সূত্রে জানা গেছে, মো. হানিফ বিকেল পৌনে চারটায় তাঁর মেয়ে মেরি বেগম ও নাতনি মেহজাবিনকে নিয়ে প্রয়োজনীয় কাজে সিএনজি অটোরিকশা যোগে চিওড়া রাস্তার মাথায় এসে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের ওপর থামে। শিশু মেহজাবিনকে কোলে নিয়ে সিএনজি অটোরিকশা থেকে নামছিলেন মা মেরি বেগম। এ সময় একটি ট্রাক (ঢাকামেট্রো-ট-১৪-৫১৯০) নিয়ন্ত্রণ হারিয়ে ওই সিএনজিসহ তিনটি অটোরিকশাকে চাপা দেয়। এতে থেতলে যায় তিনটি সিএনজি অটোরিকশা।

ঘটনাস্থলেই নিহত হয় কোলের সন্তান মেহজাবিনসহ মা মেরি বেগম ও মো. হানিফ। এ সময় হানিফের ছেলে রোমন ও সিএনজি অটোরিকশাচালক রফিকসহ আরো দুজন আহত হন।

খবর পেয়ে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়ি উদ্ধার শেষে ফাঁড়িতে নিয়ে যায়।

চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স ইনচার্জ ইয়াসিন প্রধানিয়া বলেন, ‘খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন।’

মিয়াবাজার পুলিশ ফাঁড়ির এসআই রায়হান জানান, ‘দুর্ঘটনায় শিশুসহ তিনজন নিহত হয়েছেন। দুর্ঘটনা কবলিত গাড়িগুলো উদ্ধার করে ফাঁড়িতে আনা হয়েছে।’

সূত্র : কালের কণ্ঠ

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী