রবিবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় অধিপত্য নিয়ে দু’পক্ষের দ্বন্দ্ব,  যুবক খুন

news-image
তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পূর্ববিরোধের দ্বন্দ্বে ছুরিকাঘাতে দেলোয়ার হোসেন (২০) নামে এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার এ ঘটনায় ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছেন বলে জানিয়েছেন পুলিশ। এর আগে  বুধবার দিবাগত রাতে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় যুবক দেলোয়ারের মৃত্যু হয়। নিহত দেলোয়ার হোসেন উপজেলার পাকশিমুল ইউনিয়নের পাকশিমুল গ্রামের প্রবাসী হান্নান মিয়ার ছেলে।
পুলিশ ও স্থানীয় লোকজন জানায়,  সাইফুল ইসলাম এবং মুক্তিযোদ্ধা আবুল কাশেম ওরফে কাছম আলী এই দু’জনের মধ্যে গোষ্ঠীগত দ্বন্দ্ব দীর্ঘদিন যাবত। তাদের দু’জনের বাড়ি পাকশিমুল গ্রামে। সাইফুল ইসলামের পক্ষের ছায়েদুল হক বদু নামে এক ব্যক্তির সঙ্গে সাবেক চেয়ারম্যান কাছম আলীর ছেলে মোজাম্মেল মিয়ার তুচ্ছ ঘটনায় প্রথমে কথা কাটাকাটি ও পরে হাতাহাতির ঘটনা ঘটে। এর জের ধরে দু’পক্ষের লোকজন মারামারিতে লিপ্ত হয়। এসময় দেলোয়ার হোসেনকে ছুরিকাঘাত করে প্রতিপক্ষের লোকেরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে। গুরুতর আহত দেলোয়ারকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: নাজমুল আহমেদ বলেন, পাকশিমুল গ্রামে প্রতিপক্ষের হামলায় দেলোয়ার হোসেন নামে এক যুবক নিহত হয়েছে। তার লাশ হাসপাতাল মর্গে রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন আছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।