শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আঘাত এসেছে প্রতিঘাত করা হবে, হেফাজতকে হানিফ

news-image

নিউজ ডেস্ক : ধর্মের নামে হেফাজতে ইসলাম অধর্মের কাজ করছে মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, আঘাত এসেছে, প্রতিঘাত করা হবে।

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে হেফাজতের হামলায় যুবলীগ সভাপতির বাড়ি-ঘর ও অফিস ভাঙচুরের ঘটনাস্থল পরিদর্শন শেষে বুধবার তিনি এ কথা বলেন।

এর আগে সকালে হানিফসহ সাংগঠনিক সম্পাদক মির্জা আযম, সংসদ সদস্য (এমপি) একেএম শামীম ওসমান ও নজরুল ইসলাম বাবুর নেতৃত্বে কেন্দ্রীয় নেতারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ সময় সোনারগাঁ যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম নান্নুর বাসভবন ও অফিস রুমে ব্যাপক-ভাঙচুরের দৃশ্য দেখে বিস্ময় প্রকাশ করেন তারা।

পরিদর্শন শেষে মোগড়াপাড়া চৌরাস্তায় সংক্ষিপ্ত সমাবেশে হানিফ বলেন, এখন থেকে আওয়ামী লীগের প্রত্যেকটি নেতাকর্মী সরকারের পাশে থেকে হামলাকারীদের কঠোরভাবে দমন করবে।

তিনি বলেন, ‘আঘাত এসেছে প্রতিঘাত করা হবে। কাউকে ছাড় দেওয়া হবে না। ধর্মের নামে হেফাজত অধর্মের কাজ করছে।’

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি চন্দন শীল, স্বাচিপের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু জাফর বীরু, সোনারগাঁ আওয়ামী লীগের আহ্বায়ক শামছুল ইসলাম ভুইয়া, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু প্রমুখ।

উল্লেখ্য, ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের রয়্যাল রিসোর্টে কথিত দ্বিতীয় স্ত্রীসহ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হককে অবরুদ্ধ করেন ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীসহ স্থানীয়রা।

এ ঘটনার জের ধরে হেফাজত কর্মীরা রিসোর্টে হামলার পাশাপাশি সোনারগাঁ যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনির বাড়িতে ব্যাপক ভাঙচুর চালায়।

সূত্র : দেশ রূপান্তর

এ জাতীয় আরও খবর