শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঝুঁকি নিয়ে গানের শুটিংয়ে সিয়াম-পূজা

news-image

বিনোদন ডেস্ক : দর্শকদের মনোরঞ্জনের জন্য অভিনয়শিল্পীদের কত কিছুই না করতে হয়! মাঝে মাঝে অবশ্য ঝুঁকিপূর্ণ শট স্টান্টম্যান-এর মাধ্যমেই সম্পন্ন করার চেষ্টা থাকে। তবে এ সময়ের জনপ্রিয় জুটি সিয়াম আহমেদ-পূজা চেরি কৃত্রিমতায় বিশ্বাসী নয়। তারা দর্শকদের চমকে দেয়ার জন্য সম্প্রতি জাহাজের সিঁড়ি বেয়ে সমুদ্রপৃষ্ঠ থেকে ২০০ ফুট উঁচুতে দাঁড়িয়ে গানের দৃশ্যের শুটিং করেছেন।

এম রাহিম পরিচালিত মুক্তি প্রতীক্ষিত ‘শান’ চলচ্চিত্রের গানের দৃশ্যধারণের জন্য এত বড় ঝুঁকি নিয়েছিলেন এই জুটি। নির্মাতা জানান, চট্টগ্রাম থেকে সেন্টমার্টিনে আসা প্রমোদতরী বে-ওয়ান জাহাজে চিত্রধারণের আয়োজন করা হয়েছিল। আমরা আমাদের পরিকল্পনা মাফিক কাজ এগিয়ে নিচ্ছিলাম। হঠাৎ সিয়াম-পূজার মাথায় ভূত চাপে, তারা ২০০ ফুট উঁচুতে দাঁড়িয়ে শট দেবেন। কিন্তু আমি, আমাদের প্রযোজক, কোরিওগ্রাফার কেউই এ সিদ্ধান্তে সমর্থন করিনি। কারণ বিষয়টি ছিল মারাত্মক ঝুঁকিপূর্ণ। সামান্য একটি ভুলের কারণে বড় ধরনের বিপদ হতে পারতো। কিন্তু সিয়াম-পূজা আমাদের কারো কথাই শোনেননি। তারা ঠিকই সিঁড়ি বেয়ে উঠে যান জাহাজের সর্বোচ্চ শিখরে।

ভারতের জনপ্রিয় নৃত্য পরিচালক জায়েশ প্রধানের মতে, এ ধরনের শট উপমহাদেশের কোনো অভিনয়শিল্পীই নাকি এর আগে দিতে পারেননি। দৃশ্য ধারণের পর চিত্রনায়িকা পূজা চেরির মা ঝর্ণা রায় এসে যখন জানতে পারেন, তার মেয়ে এ ধরনের দুঃসাহসিক শট দিয়েছেন শুনে অবাক হয়েছেন।
সাইফুল শাহীনের ক্যামেরায় ধারণ করা ‘শান’ চলচ্চিত্রের এই গানটির শিরোনাম ‘তোর মতো আমাকে মানিয়ে নেব’। এ মিজানের লেখা, আহম্মেদ হুমায়ূনের সুর ও সংগীতে গানটি গেয়েছেন জনপ্রিয় জুটি কনা-ইমরান।

ফিলম্যান এন্টারটেইনমেন্ট প্রযোজিত ‘শান’ চলচ্চিত্রের গল্প লিখেছেন ছবির প্রযোজক আজাদ খান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। সিয়াম-পূজা ছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুনা বিশ্বাস প্রমুখ।

পরিচালক এম রাহিম জানান, আসছে ঈদেই মুক্তি পাবে ‘শান’। সে লক্ষ্যে আসছে ৩ এপ্রিল, বাংলাদেশ চলচ্চিত্র দিবসের বিশেষ দিনে রাত সাড়ে ৭টায় ফিলম্যান এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেইজে অবমুক্ত হবে ছবির টিজার। এছাড়া পরিবেশক জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেইজেও টিজারটি দেখা যাবে।

এ জাতীয় আরও খবর

শিল্পী সমিতির নির্বাচন : সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক ডিপজল নির্বাচিত

তাপপ্রবাহ : প্রাথমিক বিদ্যালয়ে অ্যাসেম্বলি না করানোর নির্দেশ

ব্রাহ্মণবাড়িয়ায় রাতে ট্রেনের ধাক্কায় বাবার মৃত্যু, আহত মেয়ে

নাসিরনগরে কৃষকলীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আম দিয়ে পাটিসাপটা

গাজায় মৃত্যু ৩৪ হাজার ছাড়াল

আজ রাতে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত

রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

চেন্নাইকে বড় ব্যবধানে হারিয়ে জয়ে ফিরলো লখনৌ

১৩ জেলায় তীব্র তাপপ্রবাহ, গরম থেকে সহসাই মুক্তি মিলছে না

২৩ নাবিকের ভয়ংকর ৩৩ দিন

তীব্র তাপপ্রবাহ, শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধের দাবি