বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়া বাসীর ভয়ের কোনো কারণ নেই, পাশে আছি-আইজিপি

news-image
তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : পুলিশের মহাপরিদর্শক আইজিপি ড.বেনজির আহমেদ বলেছেন, ব্রাহ্মণবাড়িয়াবাসীর ভয়ের কোনো কারণ নেই, পুলিশ আপনার পাশে আছেন। ব্রাহ্মণবাড়িয়ার আগুন সন্ত্রাসী কর্মকাণ্ড ঘটনায় তদন্তে যাদের নাম আসবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এ ব্যাপারে প্রত্যেকটি ঘটনার বিচার হবে। বৃহস্পতিবার বিকেলে শহরের জেলা প্রশাসনের সার্কিট হাউসে প্রেস বিফ্রিংয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।
আইজিপি বলেন, ব্রাহ্মণবাড়িয়াবাসীর ভয় পাওয়ার কিছু নেই। আপনারা মনে রাখবেন শুধু ব্রাহ্মণবাড়িয়াবাসী নয়, সমগ্র বাংলাদেশে ১৮ কোটি মানুষ আপনাদের সঙ্গে আছে। আর  যারা এ ধরনের কর্মকাণ্ড করছে তাদের যেকোনো মূল্যেই আইন-শৃঙ্খলা বাহিনী প্রতিহত করবে। পুলিশের কাছে ভিডিও ফুটেজ ও স্টিল ছবি আছে। ভিডিও ফুটেজ ও স্টিল ছবি দেখে অপরাধীদের সনাক্ত করা হচ্ছে। যারাই এ ধরণের ঘটনার সাথে জড়িত তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
তিনি আরও বলেন, আপনাদের চিন্তা করতে হবে আপনাদের ভূমি অফিস ও রেকর্ডরুম আগুনে পুড়িয়ে দেওয়া হয়েছে। যার ক্ষতি আগামী ৫০ বছর ব্রাহ্মণবাড়িয়াবাসীকে বহন করতে হবে। রাজনীতি করা সবার অধিকার কাছে। কিন্তু রাজনীতির নামে ধ্বংসাত্মক কর্মকান্ড করতে দেয়া হবে না।
এ সময় পুলিশ প্রধানের সঙ্গে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, পুলিশের স্পেশাল শাখার প্রধান মনিরুল ইসলাম, চট্টগ্রাম রেঞ্জ পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) মো. আনোয়ার হোসেন, জেলা প্রশাসক হায়াদ উদ দৌলা খান ও পুলিশ সুপার (এসপি) মো. আনিসুর রহমান উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

হুমকি দিয়েই পোস্ট সরিয়ে নিলেন তিশা, কী লেখা ছিল তাতে?

দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বিকেলে

ঘরে-বাইরে কোথাও সম্মান পান না প্রবাসীরা

দেশের ফেরার আগে মোস্তাফিজের চমক

মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা

বিরক্ত হয়েই শাকিবের পরিবার এই সিদ্ধান্ত নিয়েছে : অপু বিশ্বাস

তিউনিসিয়া উপকূলে নিহত ৮ বাংলাদেশির লাশ আজ দেশে পৌঁছাবে

রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত

আদালতে লিফট আতঙ্ক, ভোগান্তিতে আইনজীবী-বিচারপ্রার্থীরা

ইসরায়েলের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করছে কলম্বিয়া

অবশেষে নামলো বৃষ্টি, দাবদাহে পুড়তে থাকা মানুষের স্বস্তির নিশ্বাস

হবিগঞ্জে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে একই পরিবারের চারজনসহ নিহত ৫