বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কসবায় বিএনপি নবগঠিত কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত

news-image

কসবা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বায়েক ইউনিয়নে বিএনপি’র নবগঠিত কমিটির পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে বায়েক কৈখলা রাবেয়া মান্নান বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এই মতবিনিময় ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

১০ নং বায়েক ইউনিয়ন নবগঠিত কমিটির আহবায়ক নাজমুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবগঠিত কসবা উপজেলা আহবায়ক কমিটির সদস্য সচিব শরীফুল হক স্বপন। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা বিএনপি সদস্য সম্মানীত সদস্য এম এ সালাম।

বায়েক ইউনিয়ন বিএনপি সদস্য সচিব রফিকুল ইসলাম কানু’র সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন; কসবা পৌর বিএনপি’র আহবায়ক সালাউদ্দিন শাহীন, উপজেলা বিএনপি সদস্য শফিকুল ইসলাম ছোটন, উপজেলা যুবদল যুগ্ম আহবায়ক জিয়াউল হুদা শিপন, উপজেলা ছাত্রদল নেতা সাদ্দাম হোসেন, পৌর যুবদল নেতা রাকিব মিয়া ও কসবা টি.আলী কলেজ শাখা ছাত্রদলের সদস্য সচিব তন্ময় সরকার। এসময় বিএনপি, যুবদল, ছাএদলসহ অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বি,এন,পির কসবা উপজেলা শাখার আহবায়ক এ্যাড: ফখর উদ্দিন আহমেদ খান ও সদস্য সচিব শরীফুল হক স্বপন গত (০৪-০৩/২০২১) ইং তারিখে স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই বিষয়টি নিশ্চিত করেন। মো: নাজমুল হাসানকে আহবায়ক ও মো: রফিকুল ইসলাম (কানু) কে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

শপথ নিলেন আপিল বিভাগের ৩ বিচারপতি

ঢাকা কৃত্রিম মরুভূমিতে পরিণত হয়েছে: মির্জা আব্বাস

অস্ত্র মামলায় খালাস পেয়েছেন গোল্ডেন মনির

ইউক্রেনে মার্কিন সামরিক সহায়তা আইনে বাইডেনের সই

উপজেলা ভোট ব্যর্থ হলে ৭ জানুয়ারির প্রতিষ্ঠিত গণতন্ত্র ব্যর্থ হবে-সিইসি

সোনার দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৩ হাজার ৫৬১ টাকা

অর্থনৈতিক স্থিতিশীলতা বজায় রাখা সরকারের লক্ষ্য: অর্থ প্রতিমন্ত্রী

টাঙ্গাইল শাড়ি বাংলাদেশেই থাকবে : শিল্পমন্ত্রী

বিএনপি যেকোনো উপায়ে ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : কাদের

আবারও ঢাকাই সিনেমায় পাওলি দাম

টি-টোয়েন্টি বিশ্বকাপে টাইগারদের লক্ষ্য জানালেন সাকিব

ভারতীয় ৫২৭ খাদ্যপণ্যে ক্যানসার-সৃষ্টিকারী রাসায়নিক পেয়েছে ইইউ