বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কসবায় জামায়াতে সালাত আদায়কারীদের সাইকেল পুরস্কার ও তাফসির মাহফিল

news-image

কামাল উদ্দিন : সালাত কায়েম ফাউন্ডেশন, কসবা’র উদ্যোগে কসবা পৌর এলাকার কয়েকটি মসজিদে ৭ হতে ১৪ বছরের যুবকদের মাঝে ৪৫দিন প্রথম তাকবীরের সাথে জামায়াতে সালাত আদায়কারীদের বাইসাইকেল পুরস্কার প্রদানের ঘোষণা করা হয়। এ আহ্বানের আলোকে ১৩জন যুবক পুরস্কার প্রাপ্তির সামর্থ হয়। তাদের মাঝে আনুষ্ঠানিক পুরস্কার বিতরণ ও তাফসীর মাহফিলের আয়োজন করা হয়েছে।

আগামী ৩ মার্চ ২০২১ বুধবার কসবা নতুন বাজার কো-অপারেটিভ মার্কেট প্রাঙ্গণে তাফসীর মাহফিলে তাদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে। সালাত কায়েম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও পরিচালক বশির আহাম্মদ জানান; আড়াইবাড়ী দরবার শরীফের মরহুম আল্লামা গোলাম সারোয়ার সাঈদী (র) এর সুযোগ্য সাহেবজাদা হাফেজ গোলাম সোবহানী সাঈদীর সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন; কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রাশেদুল কাওসার ভূইয়া জীবন।

সহ-সভাপতি কসবা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হযরত মাওলানা মো. আবদুল হান্নান; প্রধান বক্তা হযরত মাওলানা ড. সাইফুল ইসলাম জেহাদী; অন্যান্যের মধ্যে ওয়াজ করবেন হযরত মাওলানা ওবাইদুস সোবহান মামুন সাঈদী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অধ্যাপক শেখ মো. কামাল উদ্দিন।

মাহফিলে উপস্থিত থাকার জন্য সালাত কায়েম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও পরিচালক এলাকার দ্বীনদার ব্যক্তিবর্গের উপস্থিতি কামনা করেন।