বৃহস্পতিবার, ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

হারাগাছ পৌরসভা নির্বাচন কাউন্সিলর হলেন যারা

news-image

রংপুর ব্যুরো : রংপুরের কাউনিয়া উপজেলার হারাগাছ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী এরশাদুল হক এরশাদ নারিকেল গাছ প্রতীক নিয়ে ১০ হাজার ভোটের ব্যবধানে মেয়র পদে জয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ১৭ হাজার ২৬০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগের প্রার্থী বর্তমান মেয়র হাকিবুর রহমান পেয়েছেন ৭ হাজার ১৭৩, বিএনপির মোনায়েম হোসেন ফারুক পেয়েছেন ৪ হাজার ৯২১ এবং ইসলামী আন্দোলন বাংলাদেশের জাহিদ হোসেন পেয়েছেন ২ হাজার ২০৫ ভোট।

এছাড়াও পৌর নির্বাচনে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন ১২ জন। কাউন্সিলরা হলেন, এক নম্বর ওয়ার্ডে নুরফুল ইসলাম, দুই নম্বর ওয়ার্ডে রেজওয়ানুল করিম, তিন নম্বর ওয়ার্ডে মোশারফ হোসেন, চার নম্বর ওয়ার্ডে শহিদুল ইসলাম, পাঁচ নম্বর ওয়ার্ডে আব্দুস ছামাদ, ছয় নম্বর ওয়ার্ডে মাসুদুর রহমান, সাত নম্বর ওয়ার্ডে সাহদৎ হোসেন, আট নম্বর ওয়ার্ডে আব্দুল কাদের রানা ও নয় নম্বর ওয়ার্ডে মাহবুবুর রহমান সাধারণ কাউন্সিলর এবং সংরক্ষিত এক নম্বর ওয়ার্র্ডে শুকতারা পারভীন, দুই নম্বর ওয়ার্ডে সুমাইয়া বেগম এবং তিন নম্বর ওয়ার্ডে জীবননাহার পান্না আফরোজ।
রংপুরের সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা ফরহাদ হোসেন বেসরকারি ফলাফলে তাদের বিজয়ী ঘোষণা করেন। এসময় কাউনিয়া উপজেলা নির্বাচন অফিসার ও সহকারি রিটার্নিং কর্মকর্তা সুমাইয়া পারভিনসহ উর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এবারের নির্বাচনে মেয়র পদে চারজন ছাড়াও ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৪৮ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০ জন প্রতিদ্বন্দ্বীতা করেন। এই পৌরসভায় মোট ভোটার ৪৯ হাজার ১৭ জন। এরমধ্যে পুরুষ ভোটার ২৩ হাজার ৬৯৩ এবং নারী ভোটার ২৫ হাজার ৩২৪ জন। ২০টি কেন্দ্রের ১৬১টি বুথে প্রথমবারের মতো এবার ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

 

 

 

 

 

এ জাতীয় আরও খবর

করোনায় আরও ৯৮ জনের মৃত্যু, শনাক্ত ৪০১৪

রংপুর বিভাগে বাড়ছে করোনা সংক্রমণ আক্রান্ত সাড়ে ১৭ হাজার, মৃত্যু- ৩শ’ ৩৬

বাংলাদেশে করোনার টিকা কার্যক্রম চলমান রাখতে কাজ করছি : ভারতীয় হাইকমিশনার

উপসর্গ ছাড়াই অকেজো হয়ে যাচ্ছে ৭০ শতাংশ ফুসফুস

মুমিনুলও ফিরে গেলেন

রংপুর মেডিকেল : চিকিৎসাসেবা না পেয়ে হাসপাতাল ছেড়ে বাড়ি ফিরছেন রোগীরা

পাঁচ দিনের রিমান্ডে হেফাজতের সহকারী মহাসচিব কাসেমী

যুক্তরাষ্ট্রের ‘ডু নট ট্রাভেল’ তালিকায় বাংলাদেশসহ ১৫০ দেশ

বেনজেমার জোড়া গোলে শীর্ষস্থানে রিয়াল

মুকুট কেড়ে নেওয়ার ঘটনায় ‘মিসেস ওয়ার্ল্ড’ খেতাব বর্জন করলেন

ভ্যাকসিনের জন্য ভাটা পড়বে না বাংলাদেশ-ভারত সম্পর্কে : দোরাইস্বামী

নানা ঔষধি গুণাগুণ এলাচের