বুধবার, ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

এবার নাসিরের পক্ষে ব্যাট ধরলেন মিষ্টি জান্নাত

news-image

স্পোর্টস ডেস্ক : ক্রিকেটার নাসির হোসেন ও তামিমার বিয়ে নিয়ে বিতর্ক থামছেই না। রাকিবের সঙ্গে তামিমার ২০১৭ সালেই আইনিভাবে বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে বলে দাবি করা হলেও, ফের সেই বিতর্কের আগুনে ঘি ঢাললেন নাসিরের সাবেক প্রেমিকা-অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ। সামাজিক যোগাযোগ মাধ্যমে নাসিরকে নিয়ে তার সাবেক প্রেমিকার ঘনঘন লাইভে আসার মধ্যেই নাসির প্রসঙ্গে মুখ খুলেছেন ঢালিউডের আরেক নায়িকা মিষ্টি জান্নাত। তিনি নাসিরের পক্ষে ব্যাট ধরেছেন।

ক্রিকেটারদের ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলার বিপক্ষে অবস্থান নিয়েছেন এই অভিনেত্রী। ঢাকাই ছবির নায়িকা সম্প্রতি ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নিজের অভিমতও ব্যক্ত করেছেন।

ফেসবুকে মিষ্টি জান্নাত লেখেন, ‘সাকিব-নাসিরদের ব্যক্তিগত বিষয় নিয়ে নাড়াচাড়া করাতে কি আনন্দ আছে তা খুঁজে পাচ্ছি না। পৃথিবীর আর কোন দেশে এমন আছে কিনা জানি না, যারা অন্যের ব্যক্তিগত বিষয় নিয়ে আলোচনা করে এত সময় ব্যয় করে ও মজা পায়।’

তিনি আরও লেখেন, ‘অন্যের ব্যক্তিগত বিষয় নিয়ে যত সময় ব্যয় করেন, এর অর্ধেক সময় নিজেকে নিয়ে চিন্তা করলে আপনি এবং এই জাতি দুই-ই অনেক দূর এগিয়ে যাবে। কেউ খারাপ কিছু করলে ঐটার জন্য কোর্ট-কাছারি ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ আছে। বিচার-আচার আপনি-আমি না করলেও চলবে।’

মিষ্টি জান্নাত নিজেও ক্রিকেটারের ওপর ‘ক্রাশ’ খেয়েছিলেন। একজন ক্রিকেটার তার ধানমন্ডির রেস্টুরেন্টেও এসেছিলেন। যার ফলে হয়তো ক্রিকেটার বিষয়ে কিছুটা অবগত রয়েছেন।

মিষ্টি জান্নাতের আসল নাম জান্নাতুল ফেরদৌস মিষ্টি । বাংলা চলচ্চিত্র জগতে তিনি মিষ্টি জান্নাত হিসেবেই পরিচিত। শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত লাভ স্টেশন চলচ্চিত্রের মাধ্যমে মিষ্টির অভিষেক হয়, এবং এর জন্য তিনি শ্রেষ্ঠ নবীন অভিনয়শিল্পী বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কারের মনোনয়ন লাভ করেন।

এ জাতীয় আরও খবর

স্বপ্নের ব্যাটিংয়ে তিন অঙ্কের দেখা পেলেন শান্ত

লকাডাউনে কর্মহীন রংপুর বিভাগের লাখো দিনমজুর

করোনাক্রান্তিতে মানবিক কাজে রংপুর জেলা ছাত্রলীগ

ব্রাহ্মণবাড়িয়ার তান্ডবের ঘটনায় আরও ১১ জন গ্রেফতার 

করোনায় আরও ৯৫ জনের মৃত্যু, শনাক্ত ৪২৮০

জনপ্রতি ফিতরা সর্বোচ্চ ২৩০০, সর্বনিম্ন ৭০ টাকা

রংপুরে ভিক্ষুক পুনর্বাসনে নেই অগ্রগতি ১১ হাজার ২৭৬ জন ভিক্ষুকের মধ্যে পুনর্বাসন হয়েছে মাত্র ১৫০ জনের

৪ দিনের রিমান্ডে ‘শিশুবক্তা’ রফিকুল

অল্পের জন্য সেঞ্চুরি হলো না তামিমের

তামিম-শান্তর ব্যাটে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ

তীব্র পানির সংকট : লকডাউন ভেঙে রাস্তায় মানুষ

করোনায় ‘বলপ্রয়োগে’ বেড়েছে ধর্ষণ