শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিক্ষার গুনগত মানোন্নয়নে বর্তমান সরকার ব্যাপক কাজ করেছে : এমপি রাঁঙ্গা

news-image

রংপুর ব্যুরো : জাতীয় পার্টির সাবেক মহাসচিব ও রংপুর-১ আসনের সংসদ সদস্য মোঃ মসিউর রহমান রাঁঙ্গা বলেছেন, বর্তমান সরকার শিক্ষা ও শিক্ষক বান্ধব সরকার। শিক্ষার গুনগত মানোন্নয়নে বর্তমান সরকার ব্যাপক কাজ করেছে, শিক্ষকদের জীবনযাত্রার মানোন্নয়নে বেতন ভাতা বাড়িয়েছে। শিক্ষকদের নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় ভাবেন। প্রাথমিক বিদ্যালয় আমাদের দেশে শিক্ষার গোড়া পত্তন। এই জন্য একটি যুদ্ধ বিধ্বস্ত দেশে সেই সময়ে বঙ্গবন্ধু অনেকগুলো বিদ্যালয়ে জাতীয় করণ করেছিলেন।

গতকাল বৃহস্পতিবার দুপুরে রংপুর টাউনহলে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি জেলা ও মহানগর শাখার কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি প্রাথমিক শিক্ষক সমিতির বিভিন্ন দাবী সংসদে ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তুলে ধরবেন বলে আশ্বাস প্রদান করবেন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আনোয়ারুল ইসলাম তোতা। এতে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ গাজিউল হক চৌধুরী।

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি রংপুর জেলা ও মহানগর সম্মেলন প্রস্তুুতি কমিটির আহবায়ক নুরুজ্জামান মন্ডলের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গংগাচড়া উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন, বদরগঞ্জ পৌরসভার মেয়র আহসানুল হক চৌধুরী টুটুল, বদরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান তাজুল ইসলাম, গংগাচড়া উপজেলা ভাইস চেয়ারম্যান সাজু আহমেদ লাল। এছাড়াও বক্তব্য রাখেন প্রাথমিক শিক্ষক সমিতি রংপুর জেলা ও মহানগর সম্মেলন প্রস্তুুতি কমিটির সদস্য শফিকুল ইসলাম চাঁদ, একরামুল শাহ, হারুন অর রশীদ, আশরাফুজ্জামান রোমেল, মইনুল ইসলামসহ রংপুর জেলা ও মহানগরের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। পরে কাউন্সিলে সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, কোষাধ্যক্ষ এবং মহিলা বিষয়ক সম্পাদকের নাম ঘোষণা করে ৬১ সদস্য বিশিষ্ট জেলা ও মহানগর কমিটি গঠনের অনুমতি দেয়া হয়।

এ জাতীয় আরও খবর

আম দিয়ে পাটিসাপটা

গাজায় মৃত্যু ৩৪ হাজার ছাড়াল

আজ রাতে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত

রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

চেন্নাইকে বড় ব্যবধানে হারিয়ে জয়ে ফিরলো লখনৌ

১৩ জেলায় তীব্র তাপপ্রবাহ, গরম থেকে সহসাই মুক্তি মিলছে না

২৩ নাবিকের ভয়ংকর ৩৩ দিন

তীব্র তাপপ্রবাহ, শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধের দাবি

মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের মানবাধিকার রক্ষা করতে হবে: জাতিসংঘ বিশেষজ্ঞরা

বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত

ডেকোরেটরকে নিবন্ধন নিতে হবে দক্ষিণ সিটি থেকে

কৃষক লীগকে শহরে আটকে না রেখে গ্রামে নিয়ে যাওয়া ভালো : ওবায়দুল কাদের