শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণের সমাপনী ও সনদপত্র বিতরণ

news-image

ব্রাহ্মণবাড়িয়া জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে মাস ব্যাপী আবাসিক ফুটবল প্রশিক্ষণের সমাপনী ও প্রশিক্ষনার্থীদের মধ্যে সনদপত্র বিতরণ করা হয়েছে। আজ বুধবার ব্রাহ্মণবাড়িয়া নিয়াজ মোহাম্মদ ষ্টেডিয়ামে জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এডভোকেট ইউসুফ কবির ফারুকের সভাপতিত্বে যুগ্ম সম্পাদক এএফএম আবদুস শাকিরের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক)মোঃ রুহুল আমিন।

বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোঃ রইছ উদ্দিন,জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও এসোসিয়েশনের উপদেষ্টা মাহাবুবুল বারী মন্টু।অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এসোসিয়েশনের নিবার্হী সদস্য আবু কাউসার। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিসহ অন্যরা মাসব্যাপী আবাসিক প্রশিক্ষণে অংশগ্রহনকারী ৪০ জন শিক্ষার্থী খেলোয়ারের হাতে সনদপত্র তুলে দেন।

এসময় ফুটবল প্রশিক্ষক ছিলেন কে এম জাবিদ হোসেন অপু,প্রবীর ভৌমিকসহ জেলা ও উপজেলা ফুটবল এসোসিয়েশনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান প্রধান অতিথি বলেন লেখাপড়ার পাশাপাশি শারিরীক ও মানষিক সুপ্ত প্রতিভা বিকাশে খেলাধুলা অপরির্হায।যারা খেলাধুলায় মনোনিবেশ করে তারা কোন সময় মাদকাসক্তসহ অন্যান্য অসামাজিক কাজ থেকে দুরে থাকে। তাছাড়া খেলাধুলার মাধ্যমে শ্রেষ্ট অর্জন করতে পারলে জীবনে প্রতিষ্ঠা লাভ করা যায়।