সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাবার টেক্সিতে চড়ে ফেমিনা সুন্দরী সংবর্ধনায়

news-image

অনলাইন ডেস্ক : উত্তরপ্রদেশের মান্যা সিং জিতে নিয়েছেন ২০২০ সালের ফেমিনা মিস ইন্ডিয়ার রানার্সআপ খেতাব। উত্তরপ্রদেশের টেক্সিচালক বাবার মেয়ে তিনি। মুম্বাইতে এক সংবর্ধনাতেও আসলেন বাবার টেক্সিতে চড়ে।

জি নিউজ জানায়, ফেমিনার রানার্সআপ খেতাব জেতার পর মঙ্গলবার মান্যাকে সংবর্ধনা দেয় মুম্বাইয়ের একটি কলেজ। মান্যা ওই কলেজেরই ছাত্রী।

কোনও দামি গাড়িতে নয়, বাবার টেক্সিতে চড়েই সংবর্ধনায় পৌঁছান ‘ফেমিনা মিস ইন্ডিয়া রানার্সআপ’। সঙ্গে ছিলেন মান্যা সিংয়ের মা। কলেজে ঢোকার আগে মা মনোরমা সিংয়ের পা ছুঁয়ে প্রণাম করতে দেখা গেল তাকে।

এদিন মেয়ের সাফল্যে চোখে পানি এসে যায় মান্যার বাবা ওমপ্রকাশ সিংয়ের। বাবার অশ্রু মুছিয়ে দেন মেয়ে।

বর্তমানে মুম্বাইয়ে থাকলেও মান্যা সিংয়ের বাড়ি উত্তরপ্রদেশের গোরক্ষপুরে। অল্পবয়স থেকেই দারিদ্র্য মোকাবিলা করতে হয়েছে মান্যাকে। এমন সময়ও গিয়েছে, যখন তাকে খালি পেটেই শুয়ে পড়তে হয়েছে।

তিনি এক সাক্ষাৎকারে বলেন, ‘আমি ১৪ বছর বয়স থেকেই কাজ করতে শুরু করি। প্রথমে পিৎজার দোকানে কাজ করতাম। এমনকি লোকের বাড়িতে বাসনও মেজেছি। এমনও দিন গিয়েছে, যখন আমাকে অন্যের জুতো পরিষ্কার করতে হয়েছে। পরে কলেজে স্নাতকে পড়ার সময় কল-সেন্টারে কাজ করে পরিবারের পাশে দাঁড়িয়েছি।’

অভাবের সংসার চালাতে হিমশিম খেতে হতো মান্যার বাবাকে। ফলে, মেয়ের পড়াশোনার দায়িত্ব নিতে তিনি পারেননি। ফলে তৃতীয় থেকে দশম শ্রেণি পর্যন্ত ঠিকভাবে স্কুলে যেতে পারেননি মান্যা। তিনি বলেন, ‘আমার বাবা-মা স্কুল কর্তৃপক্ষকে অনুরোধ করে যাতে আমাকে পড়ার সুযোগ দেওয়া হয়। তারা কেবল আমার পরীক্ষার খরচটুকুই জোগাড় করতে পেরেছিলেন। কিন্তু, স্কুলের ফি দিতে পারেননি।’

এভাবেই দশম শ্রেণি পর্যন্ত পড়াশোনা চালিয়েছিলেন এ সুন্দরী। পরে, কলেজে উঠলে তার পড়ার খরচ তুলতে মায়ের রুপার নূপুর বিক্রি করতে হয়েছিল।

এ জাতীয় আরও খবর

প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান

১৪ বছর বয়সে জাতীয় দলে অভিষেক বাংলাদেশি পেসারের

বিএনপি অগণতান্ত্রিক পন্থায় ক্ষমতায় আসতে চায় : মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী

ওমর সানীর মতো ‘খাঁটি প্রেমিক’ দেখেননি মিশা

স্বাধীন ফিলিস্তিনের দাবিতে ছাত্রলীগের পদযাত্রা

চট্টগ্রামে ভারী বৃষ্টিতে জলজট, ২ ঘণ্টা ধরে নেই বিদ্যুৎ

বজ্রপাতে প্রাণ গেল ৪ জনের

মেজাজ হারিয়ে ভক্তকে চড় মারতে গেলেন সাকিব

প্রাথমিকে পুরোদমে ক্লাস শুরু মঙ্গলবার

বিশ্ববাজারে জ্বালানি তেলের দাম বাড়ল

মিল্টনের অনেক ভয়ংকর ঘটনা রয়েছে : ডিবিপ্রধান

সুন্দরবনের আগুন কয়েকদিন পর্যবেক্ষণে থাকবে : মন্ত্রিপরিষদ সচিব