মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অসীম প্রেমে ভাবনার হাবুডুবু

news-image

বিনোদন ডেস্ক : অনিমেষ আইচ-আশনা হাবিব ভাবনা। একজন গুণী নির্মাতা অপরজন নতুন প্রজন্মের অভিনেত্রী। তারা দুজনেই গভীর প্রেমে ডুবে আছেন। এমনকি গত বৃহস্পতিবার ভালোবাসা দিবসে জানিয়ে দিলেন, শিগগির বিয়ের পিঁড়িতে বসছেন তারা।

ভাবনা জানান, ‘বন্ধুত্বের সূত্র ধরেই তাদের মাঝে ভালোবাসার জন্ম। এখন আমরা দুজন দুজনকে ভালোবাসি। শিগগিরই বিয়ে করতে যাচ্ছি।’

এদিকে মঙ্গলবার নিজের ফেসবুক টাইমটাইনে বেশ কয়েকটি স্থিরচিত্র পোস্ট করেন ভাবনা। সঙ্গে জুড়ে দিয়েছেন রবীন্দ্রনাথ ঠাকুরের একটি উক্তি।

সেখানে লেখা, ‘প্রেমের দ্বারা চেতনা যে পূর্ণশক্তি লাভ করে সেই পূর্ণতার দ্বারাই সে সীমার মধ্যে অসীমকে, রূপের মধ্যে অপরূপকে দেখতে পায়— তাকে নূতন কোথাও যেতে হয় না’ ।

প্রেমিক হিসেবে অনিমেষ আসলে কেমন? জানতে চাইলে ভাবনা বলেন, প্রেমিক হিসেবে অনিমেষ আইচকে টেনেটুনে পাস মার্ক দেয়া যেতে পারে। দশ নম্বরের মধ্যে অনিমেষ আইচ পাবেন চার কিংবা পাঁচ। আসলে শিল্পীরা খুব ভালো প্রেমিক হতে পারে না।

‘আমিও খুব ভালো প্রেমিকা না এবং তার জন্য তাকে আমি পছন্দ করেছি। যেহেতু আমরা দু’জন ভালো প্রেমিক-প্রেমিকা না, তো দুই খারাপ মিলে ভালো হওয়ার চেষ্টা’- যোগ করেন ভাবনা।

প্রেমিক অনিমেষ আইচ ছাড়াও আরো একটা প্রেম আছে এই অভিনেত্রীর। সেটা হচ্ছে সমুদ্র প্রেম। পৃথিবীতে তার সবচেয়ে পছন্দের জায়গা হচ্ছে কক্সবাজার। এ কারণে কক্সবাজারে একটা জমি কেনার ইচ্ছা পোষণ করেন তিনি।

‘নয়টার সংবাদ’ নামের একটি নাটকের মাধ্যমে অনিমেষ ও ভাবনার পরিচয়। ২০১৩ সালে এই নাটকটির জন্য মেরিল-প্রথম আলো পুরস্কার পান অনিমেষ। পুরস্কারের দিন রাতে অভিনন্দন জানানোর জন্য অনিমেষকে ফোন করেন ভাবনা। সেই থেকে গল্প শুরু। তারপর মন দেয়া-নেয়া। সবশেষ বিয়ের কথা বলা। এখন শুধু বিয়ের অপেক্ষা।

এ জাতীয় আরও খবর

এই প্রথম ইসরায়েলে অস্ত্র পাঠানো স্থগিত করল যুক্তরাষ্ট্র

প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান

১৪ বছর বয়সে জাতীয় দলে অভিষেক বাংলাদেশি পেসারের

বিএনপি অগণতান্ত্রিক পন্থায় ক্ষমতায় আসতে চায় : মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী

ওমর সানীর মতো ‘খাঁটি প্রেমিক’ দেখেননি মিশা

স্বাধীন ফিলিস্তিনের দাবিতে ছাত্রলীগের পদযাত্রা

চট্টগ্রামে ভারী বৃষ্টিতে জলজট, ২ ঘণ্টা ধরে নেই বিদ্যুৎ

বজ্রপাতে প্রাণ গেল ৪ জনের

মেজাজ হারিয়ে ভক্তকে চড় মারতে গেলেন সাকিব

প্রাথমিকে পুরোদমে ক্লাস শুরু মঙ্গলবার

বিশ্ববাজারে জ্বালানি তেলের দাম বাড়ল

মিল্টনের অনেক ভয়ংকর ঘটনা রয়েছে : ডিবিপ্রধান