শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পুলিশের ৩১ ডিআইজির বদলি ও পদায়ন

news-image

অনলাইন ডেস্ক : পুলিশের অতিরিক্ত ডিআইজি পদমর্যাদার ৩১ কর্মকর্তাকে বদলি ও পদায়ন করা হয়েছে। মঙ্গলবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক প্রজ্ঞাপনে তাদের বদলি ও পদায়নের কথা জানানো হয়।

পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত ডিআইজি মো. মিজানুর রহমানকে হাইওয়ে পুলিশ, আর সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্রকে রাজশাহী রেঞ্জে বদলি করা হয়েছে।

হাইওয়ে পুলিশের তানভীর হায়দার চৌধুরীকে ঢাকা সিআইডিতে, আর ঢাকা মহানগর পুলিশের যুগ্ম কমিশনার মো. মনির হোসেনকে পুলিশ সদর দপ্তরে বদলি করা হয়েছে।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার সালমা বেগমকে পুলিশের এন্টি টেররিজম ইউনিট, টাঙ্গাইল পুলিশ ট্রেনিং সেন্টারের অতিরিক্ত ডিআইজি শামীমা বেগমকে ঢাকা মহানগর পুলিশের যুগ্ম কমিশনার হিসেবে বদলি করা হয়েছে।

রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. মজিদ আলীকে রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার হিসেবে বদলি করা হয়েছে।

খুলনা পুলিশ ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট মো. আবুল কুদ্দুস আমিনকে ঢাকার পুলিশ স্টাফ কলেজের ভাইস রেক্টর হিসেবে বদলি করা হয়েছে।

চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার এসএম মোস্তাক আহমেদ খানকে পুলিশ সদরদপ্তরে বদলি করা হয়েছে। অতিরিক্ত ডিআইজি হিসেবে সদ্য পদোন্নতি পাওয়া মহা. আশরাফুজ্জামানকে খুলনা পুলিশ ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট হিসেবে পদায়ন করা হয়েছে।

ঢাকার নৌ-পুলিশের মো. মাহবুবুর রহমানকে টাঙ্গাইল পুলিশ ট্রেনিং সেন্টারের অতিরিক্ত ডিআইজি, আর পুলিশের বিশেষ শাখা-এসবির মো. আলমগীর আলমকে ঢাকার অপরাধ তদন্ত বিভাগ- সিআইডিতে পদায়ন করা হয়েছে।

নৌ-পুলিশের মো. শফিকুল ইসলামকে নৌ পুলিশের অতিরিক্ত ডিআইজি হিসেবে পদায়ন করা হয়েছে।

অতিরিক্ত ডিআইজি মো. বরকতুল্লাহ খানকে গাজীপুর মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার হিসেবে পদায়ন করা হয়েছে।

অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত সারোয়ার মোর্শেদ শামীমকে পুলিশ সদর দপ্তরে, আর আবু রায়হান মুহাম্মদ সালেহকে ঢাকা মহানগর পুলিশের যুগ্ম কমিশনার হিসেবে পদায়ন করা হয়েছে।

অতিরিক্ত ডিআইজি মো. শামসুল আলমকে চট্টগ্রাম মহানগর পুলিশে, আর মো. নজরুল ইসলামকে খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি হিসেবে পদায়ন করা হয়েছে। অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ আবদুল্লাহীল বাকীকে পুলিশ সদর দপ্তরে, মো. জামিল হাসানকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নে, সানা শামীনুর রহমানকে চট্টগ্রাম মহানগরে, মো. আতিকুর রহমানকে পুলিশ সদর দপ্তরে পদায়ন করা হয়েছে।

পুলিশ সদর দপ্তরের এআইজি (প্রশাসন) মো. মাসুদুর রহমানকে পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত ডিআইজি হিসেবে পদায়ন করা হয়েছে।

অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতিপ্রাপ্ত মো. মাহবুবুর রহমানকে ঢাকা রেঞ্জে, মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনকে ঢাকা মহানগর পুলিশের যুগ্ম কমিশনার হিসেবে পদায়ন করা হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের মিডিয়া শাখার উপ-কমিশনারের দায়িত্ব পালন করে আসা মো. ওয়ালিদ হোসেনকে খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি হিসেবে পদায়ন করা হয়েছে।

অতিরিক্ত ডিআইজি পদোন্নতি পাওয়া মিয়া মাসুদ করিমকে পুলিশ সদরদপ্তরে, মো. মেহেদুল করিমকে রংপুর মহানগরে, মো. গিয়াস উদ্দিন আহমেদকে সিলেট রেঞ্জে পদায়ন করা হয়েছে।

অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতি পাওয়া নওরোজ হাসান তালুকদারকে বাংলাদেশ পুলিশ একাডেমি সারদা এবং মোহাম্মদ এনামুল হককে বরিশাল মহানগরের অতিরিক্ত পুলিশ কমিশনার হিসেবে পদায়ন করা হয়েছে। দেশ রূপান্তর

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা