বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

দীপিকা বেশি সফল হওয়ায় মন খারাপ হয় না রণবীরের

news-image

অনলাইন ডেস্ক : সাত বছর প্রেমের পর বিয়ে করে দু’বছরের দাম্পত্য জীবন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের। সম্প্রতি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, এই কয়েক বছরে কোনও দিন তারা সম্পর্ক ছিন্ন করার কথা ভাবেননি। প্রয়োজন পড়েনি। দীপিকা যেন বুঝতে পেরেছিলেন, রণবীর সিংহই সেই মানুষ, যার সঙ্গে সারা জীবন কাটানো যায়। খবর আনন্দবাজার পত্রিকার।

মজার বিষয় হলো সাক্ষাৎকারে দীপিকা আরও জানান, যখন তাদের বিয়ে হয়েছিল, সেই সময়ে দীপিকা পাড়ুকোন এক জন অভিনেত্রী হিসেবে রণবীরের চাইতে অনেক বেশি সফল ছিলেন। রোজগারও তার বেশি ছিল। কিন্তু তা নিয়ে কোনও সমস্যা ছিল না রণবীরের। স্বামীকে যে নিজের স্ত্রীর থেকে বেশি রোজগার করতেই হবে, এমন পুরুষতান্ত্রিক ধারণায় বিশ্বাসী ছিলেন না অভিনেতা। কোনও দিন এ সব নিয়ে রণবীরের আত্মাভিমানে আঘাত লাগেনি।

এই বলিউড অভিনেত্রীর কথায়, স্বামীর থেকে আমি বেশি সফল অভিনেত্রী, তা নিয়ে রণবীরের কোনও দিন কোনও সমস্যা হয়নি। অকপটে সেই কথা সে স্বীকারও করে নেয়। আমাদের সম্পর্কের ৭ বছর পেরিয়ে গেল। এই মুহূর্তে রণবীর যেই সাফল্যে পৌঁছেছে এবং যে পরিমাণ আয় ওর, সেটা সেই সময়ে ছিল না। এ রকম বহু সময় গেছে, আমি কাজের ব্যস্ততায় বাড়ি ফিরতে পারছি না। কিন্তু তা নিয়ে একটা কথাও আমাকে শোনায়নি রণবীর। আর সে জন্যই আমাদের সম্পর্কটা এতটা অভিনব।