বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার বৈদিক রীতিতে বিয়ে করছেন ওম-মিমি

news-image

অনলাইন ডেস্ক : ২০২১ সালের প্রথম দিনেই পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে আইনি (রেজিস্ট্রি) বিয়ে সেরে সবাইকে চমকে দিয়েছেন টলি তারকা ওম সাহানি ও মিমি দত্ত। এবার ছাতনা তলায় সাত পাঁক ঘুরে, বৈদিক মন্ত্র উচ্চারণের মধ্যে দিয়ে একে অপরকে আপন করে নেওয়ার পালা। আগামী ৩ ফেব্রুয়ারি হবে এই তারকা জুটির বিয়ে।

গোটা জানুয়ারি মাস জুড়ে আইবুড়ো ভাত খেয়েছেন এই তারকা জুটি। সেই ঝলকও উঠে এসেছে দুজনের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে। এবার দেখা গেল দুজনকে হিন্দি গানের তালে কোমর দোলাতে। ‘শাড়ি কে ফলস সা..’ গানে স্টেপ ম্যাচ করলেন মিঁয়া-বিবি। বুঝতে অসুবিধা হবে না, বিয়ের সংগীত অনুষ্ঠানের জন্যই তাঁদের এই মহড়া।

ভালো ডান্সার হিসাবেই পরিচিত ওম, মিমিও বরের তালে তাল মেলালেন। ওম-মিমির এই নাচের স্টেপ মুগ্ধ করল অভিনেত্রী সন্দীপ্তা সেনকে। তিনি কমেন্ট বক্সে লিখেছেন ‘ফাটাফাটি’।

বছরের শুরুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে আইনি বিয়ের ছবি শেয়ার করে ওম লিখেছিলেন, ‘২০২০ সালে হাজারো মানসিক চাপ, উত্তেজনার মধ্যে কিছু পজিটিভ খবর রয়েছে। আর এটাই প্রমাণ করে যে ভালোবাসা বাতিল হয়ে যায়নি। ২০২১ এ আরও অ্যাডভেঞ্চারের অপেক্ষায় উল্লাস। মিস্টার ও মিসেস সাহানি।’

মূলত ওম সাহানি ও মিমি দত্তের পরিচয়টা হয়েছিল ২০১১ সালে। ‘আলোর বাসা’ নামে একটি ধারাবাহিকে কাজ করতে গিয়ে তাদের পরিচয় হয়। তখন থেকেই তাদের একে অপরের প্রতি ভালোলাগা ছিল। পরে অবশ্য বহুদিন তাদের যোগাযোগ ছিল না। এর ৬ বছর পর ২০১৭ সালে আবারো তাদের দেখা হয়। তারপরই ওম-মিমির পুরনো সেই ভালোলাগা ভালোবাসায় বদলে যায়।

সম্প্রতি আয়ুষী তেন্ডুলরের সঙ্গে একটি ছবির কাজ শেষ করে ফেলেছেন অভিনেতা ওম সাহানি। অন্যদিকে মিমি টেলিভিশনের বেশ পরিচিত মুখ। ‘গোপাল ভাঁড়’, ‘জয়ী’, ‘ভূতু’সহ একাধিক ধারাবাহিকে দেখা গিয়েছে মিমি দত্তকে। ‘প্রিয় তোমার অন্দরমহল’ ও ‘দিদি নম্বর ১’ একসঙ্গে হাজির হয়েছিলেন এই তারকা দম্পতি।

এর আগে বাংলাদেশি ছবিতেও কাজ করেছেন ওম। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘অগ্নি-২’ ছবিতে কাজ করার মাধ্যমে বাংলাদেশের ছবিতে অভিষেক ঘটে। তিনি সর্বশেষ সৈকত নাসির পরিচালিত ‘পাষাণ’ ছবিতে অভিনয় করেন।

এ জাতীয় আরও খবর

বাংলাদেশের অন্যতম উন্নয়ন অংশীদার চীন : ডেপুটি স্পিকার

প্লেনে অসুস্থ প্রবাসী, এক ঘণ্টায়ও আসেনি শাহ আমানতের অ্যাম্বুলেন্স

হামলায় আমি জড়িত ছিলাম না : রুবেল

তীব্র গরম: প্রাথমিক-মাধ্যমিকে অনলাইনে ক্লাস চালুর চিন্তা

উত্তপ্ত মধুখালীতে ফের বিজিবি মোতায়েন, দিনভর সহিংসতার ঘটনায় মামলা

হাসপাতালে ভর্তি সৌদি বাদশাহ

তাপপ্রবাহে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা : ইউনিসেফ

এবারের ঈদযাত্রায় দুর্ঘটনা বেড়েছে ৪০ ভাগ

সাজেকে ট্রাক খাদে পড়ে নিহত ৬ শ্রমিক

নিরাপত্তা বাহিনীর সদস্যদের নিতে এসে ১৭৩ বাংলাদেশিকে ফেরত দিয়ে গেলো মিয়ানমার

মেহজাবীন-সিয়ামের ‘দ্বন্দ্বের’ কারণ প্রকাশ্যে

হাসপাতালে সৌদি বাদশাহ