মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুই বছর পর তাহসান-পূর্ণিমা

news-image

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। বড় পর্দার পাশাপাশি নাটক-টেলিফিল্মে অভিনয় করে থাকেন। তবে দীর্ঘদিন ধরে এই মাধ্যমে দেখা যায়নি তাকে। দুই বছর পর একটি একক নাটকে অভিনয় করলেন তিনি। আর তাতে তাহসানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

‘এই পৃথিবী আমাদের’ নামে নাটকটি পরিচালনা করেছেন সাগর জাহান। এ প্রসঙ্গে পূর্ণিমা বলেন—২০১৯ সালে বিশ্ব ভালোবাসা দিবসে সাগর জাহানের পরিচালনায় সর্বশেষ একটি নাটকে অভিনয় করেছিলাম। একই পরিচালকের পরিচালনায় আবারো নাটকে অভিনয় করলাম। চলতি সপ্তাহে এ নাটকের কাজ করেছি। আগের মতো এ নাটকেও আমার সহশিল্পী তাহসান। নাটকটিতে অভিনয় করে বেশ ভালো লেগেছে।

আগামী ঈদুল ফিতর উপলক্ষে অনেক নির্মাতা নাটক-টেলিফিল্ম নির্মাণ শুরু করেছেন। ঈদের নাটকে কাজের বিষয়ে অনেক পরিচালক পূর্ণিমার সঙ্গে যোগাযোগ করছেন। গল্প ভালো লাগলে আরো নাটকের কাজ করবেন বলে জানিয়েছেন এই নায়িকা। অন্যদিকে গত ১৪ জানুয়ারি ‘মুন্সিগিরি’ নামে একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন পূর্ণিমা। এক সরকারি কর্মকর্তার মৃত্যুরহস্যের গল্প নিয়ে গড়ে উঠেছে এর কাহিনি। নিহত কর্মকর্তার স্ত্রী সুরাইয়া চরিত্রে দেখা যাবে পূর্ণিমাকে। এতে পুলিশের গোয়েন্দা মাসুদ মুন্সি চরিত্রে অভিনয় করবেন চঞ্চল চৌধুরী। এটি পরিচালনা করবেন অমিতাভ রেজা চৌধুরী।

এ জাতীয় আরও খবর

শ্রম আইন নিয়ে টালবাহানা করছে যুক্তরাষ্ট্র : শ্রম প্রতিমন্ত্রী

সনদ জালিয়াতি: দায় এড়াতে পারেন না কারিগরির সাবেক চেয়ারম্যান, দিতে হবে ব্যাখ্যা

কেএনএফের সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে ছাত্রলীগ নেতাসহ ৭ জন কারাগারে

ঢাকা ছেড়েছেন কাতারের আমির

প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী

বাংলাদেশিদের রক্তে সীমান্ত সবসময়ই ভেজা থাকছে: রিজভী

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ম্যাচে খেলবেন না ফিজ

টি২০ সিরিজ খেলতে সিলেটে পৌঁছেছে হারমানপ্রীতরা

জিম্বাবুয়ে সিরিজের ক্যাম্পে সাইফউদ্দিন-আফিফ

পদ্মায় গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু

মিয়ানমার থেকে ফিরছেন ১৭৩ বাংলাদেশি

বৃহস্পতিবার রাঙামাটিতে অর্ধদিবস অবরোধ ডেকেছে ইউপিডিএফ