বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বাইডেনের শপথ অনুষ্ঠানের সঞ্চালনা করবেন টম হ্যাঙ্কস

news-image

অনলাইন ডেস্ক : যুক্তরাষ্ট্রের নতুন প্রেসিডেন্ট জো বাইডেনের শপথ অনুষ্ঠান উদ্‌যাপনের বিশেষ একটি প্রাইমটাইম টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনা করবেন অভিনেতা টম হ্যাঙ্কস। রয়টার্সের প্রতিবেদনে এই তথ্য পাওয়া গেছে।

জো বাইডেনের অভিষেক অনুষ্ঠানের কমিটির পক্ষ থেকে বিবৃতিতে জানানো হয়েছে, ‘সেলেব্রেটিং আমেরিকা’শিরোনামের ৯০ মিনিটের অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে থাকবেন জন বন জভি, ডেমি লোভাতো জাস্টিন টিম্বারলেকের মতো ব্যক্তিত্বরা। অনুষ্ঠানে জো বাইডেন এবং কমলা হ্যারিসও বক্তব্য রাখবেন।

এবার করোনার কারণে অনুষ্ঠানের সূচিতে কাটছাঁট করা হয়েছে।

ডেমি লোভাতো তার ইনস্টাগ্রামে লিখেছেন, আমাকে যখন পারফর্ম করার কথা বলা হলো আমি তা শুনে বাকরুদ্ধ হয়ে পড়েছিলাম।

অনুষ্ঠানে টিম্বারলেক ও ক্লেমন্স তাদের নতুন গান ‘বেটার ডেজ’ পরিবেশন করবেন। টিম্বারলেক গণমাধ্যমকে জানিয়েছেন, তাদের এই গানে সবাইকে আশাবাদী হতে উৎসাহ দেওয়া হয়েছে।

অনুষ্ঠানটি স্থানীয় সময় (ইটি) ২০ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৮টায় এবিসি, সিবিএস, সিএনন, এনবিসি ও এমএসএনবিসিতে সরাসরি সম্প্রচার করা হবে।

এছাড়াও, ইউটিউব, ফেসবুক, টুইটারসহ ৯টি শীর্ষ সামাজিক যোগাযোগমাধ্যমে সরাসরি সম্প্রচার করা হবে।

গত সপ্তাহে যুক্তরাষ্ট্রের ক্যাপিটল ভবনে হামলার ঘটনায় এবারের অভিষেক অনুষ্ঠান অন্যান্য প্রেসিডেন্টের অভিষেক অনুষ্ঠানের চেয়ে কিছুটা অন্যরকম হতে যাচ্ছে। সংঘাতের আশঙ্কায় সর্বোচ্চ সতর্কতা ও কড়া নিরাপত্তা ব্যবস্থার মধ্যে আগামী ২০ জানুয়ারি শপথ নেবেন জো বাইডেন ও কমলা হ্যারিস।

এ জাতীয় আরও খবর