শুক্রবার, ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

সোনারগাঁয়ে মদ্যপানে ছাত্রলীগ নেতাসহ ৩ জনের মৃত্যু

news-image

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় অতিরিক্ত মদ্যপানে অসুস্থ হয়ে ছাত্রলীগ নেতাসহ তিনজনের মৃত্যু হয়েছে। এরমধ্যে শনিবার বিকেলে মারা গেছেন উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু। এর আগে শুক্রবার দিবাগত রাতে ছাত্রলীগ নেতা মহসিন ও গাড়িচালক তোফাজ্জল হোসেনের মৃত্যু হয়।

এছাড়া আশঙ্কাজনক অবস্থায় জিসান, রাহিম, হৃদয়সহ আরও ছয়জনকে ঢাকার বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। তবে নিহতদের পরিবারের দাবি খাদ্যে বিষক্রিয়ায় তাদের মৃত্যু হয়েছে। মদ্যপানে মৃত্যুর খবরটি সঠিক নয় বলে দাবি করেছে পরিবার।

ছাত্রলীগ নেতা বাবুর মৃত্যুর খবরে শোকার্ত পরিবারকে সমবেদনা জানাতে বাড়িতে আসেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরুসহ জেলা ও স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতারা। তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পাঞ্চল এলাকায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের ছোট ভাই জাহিদ হাসান বাবু, চেয়ারম্যানের ব্যক্তিগত গাড়িচালক ও পিরোজপুর জৈনপুর গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে তোফাজ্জল হোসেন, কাদিরগঞ্জ গ্রামের মোক্তার হোসেনের ছেলে ছাত্রলীগ নেতা মহসিনসহ ১০ থেকে ১২ জনের একটি দল গত বৃহস্পতিবার রাতে সংঘবদ্ধভাবে মদপান করে অসুস্থ হয়ে পড়েন। পরে তাদের সোনারগাঁ ও ঢাকার বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে তোফাজ্জল ও মহসিন মারা যান। শনিবার সকালে তাদের দাফন করা হয়। এ ঘটনার পর শনিবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জাহিদ হাসান বাবু। তাকে রাত সাড়ে ৮টায় মেঘনা শিল্প নগরী স্কুল অ্যান্ড কলেজ মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এলাকাবাসী জানায়, অসুস্থ হওয়ার পর সবাইকে চিকিৎসা দেওয়া হয়েছে। এদের মধ্যে তিনজন সুস্থ হয়ে বাড়ি ফিরে এসেছেন।

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, খাদ্যে বিষক্রিয়ায় তাদের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ির সামনে তারা ১০ থেকে ১২ জন বন্ধু মিলে স্পিড ও বিভিন্ন খাবার খায়। ওই খাবারের বিষক্রিয়ায় তাদের মৃত্যু হয়েছে। মদপানে তাদের মৃত্যু হলে সঙ্গে সঙ্গে সমস্যার সৃষ্টি হতো। ২৪ ঘণ্টা পর তাদের বিষক্রিয়া সৃষ্টি হয়েছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, অতিরিক্ত মদ্যপানে তিনজনের মৃত্যু হয়েছে। এছাড়া আরও চারজন অসুস্থ অবস্থায় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন।

এ জাতীয় আরও খবর

ইসরায়েলের ‘যুদ্ধাপরাধ’ তদন্তের বিপক্ষে যুক্তরাষ্ট্র, জানালেন কমলা

টিকার দ্বিতীয় ডোজ নিয়ে বিদেশ গেলেও কি বাধ্যতামূলক কোয়ারেন্টাইন?

নারীর নিরাপত্তায় জাতীয় কর্মপরিকল্পনা বাস্তবায়নে উদ্যোগ নেওয়ার আহ্বান

কুয়েতে করোনার সংক্রমণ নিয়ন্ত্রণে কারফিউ জারি

মিয়ানমারের ১৯ পুলিশের ভারতে আশ্রয় প্রার্থনা

ফেরিস্বল্পতা ও ঘাট সঙ্কটে যানবাহন পারাপার ব্যাহত

বগুড়ার সান্তাহারে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু

ব্রয়লার মুরগির দাম বেড়েই চলছে

কিউএস ওয়ার্ল্ড র‌্যাংকিংয়ে টানা ২য় বার দেশের একমাত্র বেসরকারি বিশ্ববিদ্যালয় এনএসইউ

‘হুজির প্রধান অপারেশন সমন্বয়কসহ’ গ্রেপ্তার ৩

দেশের ৬৬০ থানায় একযোগে ৭ মার্চ উদযাপন করবে পুলিশ

আরও ৪ কোটি টিকা কিনতে চায় বাংলাদেশ