বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নৌকা বাংলাদেশের গণতন্ত্র উন্নয়ন ও সার্বভৌমত্বের প্রতীক

news-image

অনলাইন ডেস্ক : বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আছাদুর রহমান দুলু বলেছেন, নৌকা বাংলাদেশের গণতন্ত্র উন্নয়ন ও সার্বভৌমত্বের প্রতীক। নৌকার প্রার্থীরা সবসময় দেশের উন্নয়নের কথা বলেন। তারা মানুষের কথা বলতে সবসময় প্রস্তুত। দেশের উন্নয়নের জন্য নৌকা। দেশের অর্থনীতির উন্নয়নে নৌকা। স্বাধীনতার মর্যাদাপূর্ণ অক্ষুন্ন বাংলাদেশ গড়তে নৌকা।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোন এলাকা দেখেননি সারাদেশে সমানভাবে উন্নয়ন করে যাচ্ছেন। তারপরও নৌকার বিজয় যেখানে হয়েছে সেখানেই উন্নয়ন হয়েছে। আগামী ১৬ জানুয়ারি পৌরসভা নির্বাচনে মেয়র পদে আশরাফুল ইসলাম মন্টুকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। এছাড়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত ওয়ার্ড কাউন্সিলরদেরও ভোট দিয়ে জয়ী করার আহবান জানান।

শুক্রবার সন্ধ্যায় বগুড়ার আদমদিগি উপজেণার সান্তাহার পৌরসভার ৯ নং ওয়ার্ডের নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এ সময় কয়েক হাজার সাধারণ ভোটার ও জনতা আশপাশে উপস্থিত ছিলেন। সান্তাহার পৌরসভার ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বিকাশ চন্দ্রের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আদমদিঘি উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম খান রাজু, সাধারণ সম্পাদক জাহিদুর রহমান, পৌর আওয়ামী লীগ নেতা আবুল হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ জাতীয় আরও খবর

বাংলাদেশের অন্যতম উন্নয়ন অংশীদার চীন : ডেপুটি স্পিকার

প্লেনে অসুস্থ প্রবাসী, এক ঘণ্টায়ও আসেনি শাহ আমানতের অ্যাম্বুলেন্স

হামলায় আমি জড়িত ছিলাম না : রুবেল

তীব্র গরম: প্রাথমিক-মাধ্যমিকে অনলাইনে ক্লাস চালুর চিন্তা

উত্তপ্ত মধুখালীতে ফের বিজিবি মোতায়েন, দিনভর সহিংসতার ঘটনায় মামলা

হাসপাতালে ভর্তি সৌদি বাদশাহ

তাপপ্রবাহে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা : ইউনিসেফ

এবারের ঈদযাত্রায় দুর্ঘটনা বেড়েছে ৪০ ভাগ

সাজেকে ট্রাক খাদে পড়ে নিহত ৬ শ্রমিক

নিরাপত্তা বাহিনীর সদস্যদের নিতে এসে ১৭৩ বাংলাদেশিকে ফেরত দিয়ে গেলো মিয়ানমার

মেহজাবীন-সিয়ামের ‘দ্বন্দ্বের’ কারণ প্রকাশ্যে

হাসপাতালে সৌদি বাদশাহ