বুধবার, ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

বৌভাতের খাবারে মাংস কম দেওয়ায় সংঘর্ষে বরের চাচা নিহত

news-image

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি : বরিশালের বাবুগঞ্জে বৌ-ভাত অনুষ্ঠানে খাবারে মাংস কম দেওয়া নিয়ে দুইপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মো. আজহার মীর (৬৫) নামে বরের চাচা ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

মঙ্গলবার দুপুরে উপজেলার চাঁদপাশা ইউনিয়নের দক্ষিণ রফিয়াদি গ্রামে মীর বাড়িতে এই ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তরা।

ঘটনার সত্যতা স্বীকার করেছেন স্থানীয় চাঁদপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আনিসুর রহমান সবুজ। তিনি জানান, স্থানীয় দক্ষিণ রফিয়াদি গ্রামের মোতাহার মীরের ছেলে মো. সজিব মীরের সঙ্গে বরিশাল নগরীর কাউনিয়া সাবান ফ্যাক্টরি এলাকার আবুল কালাম হাওলাদারের মেয়ে রুনা বেগমের বিয়ে হয়। দুইদিন পূর্বে রুনা বেগমের বাবার বাড়ি থেকে শ্বশুর বাড়ি নেওয়া হয় এবং আজ বৌ-ভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তিনি আরও জানান, কনে বাড়ি থেকে ৪৮জন নারী-পুরুষ সেই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। খাবার খাওয়ার একপর্যায়ে মাংস কম দেওয়াকে কেন্দ্র করে কনে পক্ষের সঙ্গে বর পক্ষের স্বজনদের প্রথমে তর্ক হয়। এরপর দুই পক্ষের মধ্যে হাতাহাতি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। একপর্যায়ে কনে পক্ষের হামলায় বরের চাচা মো. আজহার মীর ঘটনাস্থলেই নিহত হয় এবং উভয় পক্ষের প্রায় ১৫ জন নারী-পুরুষ আহত হয়।

স্থানীয়দের সহযোগিতায় কনের বাবা আবুল কালাম হাওলাদারসহ ওই পক্ষের ২২ জনকে ঘটনাস্থলে আটক করে পুলিশে সোপর্দ করেছে বলে জানান ইউপি চেয়ারম্যান সবুজ।

বরিশাল মেট্রোপলিটন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ফজলুল করিম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আটক ২২ জনের মধ্যে অধিকাংশ নারী ও শিশু হওয়ায় তাদের পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ বিন আলম বলেন, ‘নিহতের পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে হামলা ও সংঘর্ষের সাথে জড়িতদের চিহিৃত এবং গ্রেপ্তরে পুলিশ কাজ করছে।’

এ জাতীয় আরও খবর

মাতৃভাষার মাস শুরু আজ

২১০ রান টপকে অবিশ্বাস্য এক জয় কুমিল্লার

বগুড়ায় উপ-নির্বাচন : নেতাকর্মীরা ভোটকেন্দ্রে গেলেই ব্যবস্থা নেবে বিএনপি

আগুন নিয়ন্ত্রণে মোংলা ইপিজেডের

নিজেদের ইচ্ছামতো বিশ্ববিদ্যালয় চালানো যাবে না : রাষ্ট্রপতি

বিএনপির ছেড়ে দেওয়া ৬ আসনে ভোটগ্রহণ আজ

অতিরিক্ত পুলিশ সুপার মুকুলের অফিস থেকে ঘরে ফেরা হলো না

আমি আহলে হাদিসের অনুসারী, পকেটে দুই কোটি ভোট : রহমতুল্লাহ

স্বাস্থ্যের ৪ পরিচালককে বদলি, নিপসমে সেব্রিনা ফ্লোরা

ভুল তথ্যে র‌্যাবের বিরুদ্ধে নিষেধাজ্ঞা দিয়েছিল আমেরিকা : সংসদে পররাষ্ট্র প্রতিমন্ত্রী

বিশ্বের শীর্ষ ১০ ধনীর তালিকা থেকে ছিটকে গেলেন আদানি

বাণিজ্য মেলায় ১০০ কোটি টাকার পণ্য বিক্রি