বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বৌভাতের খাবারে মাংস কম দেওয়ায় সংঘর্ষে বরের চাচা নিহত

news-image

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি : বরিশালের বাবুগঞ্জে বৌ-ভাত অনুষ্ঠানে খাবারে মাংস কম দেওয়া নিয়ে দুইপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মো. আজহার মীর (৬৫) নামে বরের চাচা ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

মঙ্গলবার দুপুরে উপজেলার চাঁদপাশা ইউনিয়নের দক্ষিণ রফিয়াদি গ্রামে মীর বাড়িতে এই ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তরা।

ঘটনার সত্যতা স্বীকার করেছেন স্থানীয় চাঁদপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আনিসুর রহমান সবুজ। তিনি জানান, স্থানীয় দক্ষিণ রফিয়াদি গ্রামের মোতাহার মীরের ছেলে মো. সজিব মীরের সঙ্গে বরিশাল নগরীর কাউনিয়া সাবান ফ্যাক্টরি এলাকার আবুল কালাম হাওলাদারের মেয়ে রুনা বেগমের বিয়ে হয়। দুইদিন পূর্বে রুনা বেগমের বাবার বাড়ি থেকে শ্বশুর বাড়ি নেওয়া হয় এবং আজ বৌ-ভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তিনি আরও জানান, কনে বাড়ি থেকে ৪৮জন নারী-পুরুষ সেই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। খাবার খাওয়ার একপর্যায়ে মাংস কম দেওয়াকে কেন্দ্র করে কনে পক্ষের সঙ্গে বর পক্ষের স্বজনদের প্রথমে তর্ক হয়। এরপর দুই পক্ষের মধ্যে হাতাহাতি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। একপর্যায়ে কনে পক্ষের হামলায় বরের চাচা মো. আজহার মীর ঘটনাস্থলেই নিহত হয় এবং উভয় পক্ষের প্রায় ১৫ জন নারী-পুরুষ আহত হয়।

স্থানীয়দের সহযোগিতায় কনের বাবা আবুল কালাম হাওলাদারসহ ওই পক্ষের ২২ জনকে ঘটনাস্থলে আটক করে পুলিশে সোপর্দ করেছে বলে জানান ইউপি চেয়ারম্যান সবুজ।

বরিশাল মেট্রোপলিটন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ফজলুল করিম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আটক ২২ জনের মধ্যে অধিকাংশ নারী ও শিশু হওয়ায় তাদের পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ বিন আলম বলেন, ‘নিহতের পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে হামলা ও সংঘর্ষের সাথে জড়িতদের চিহিৃত এবং গ্রেপ্তরে পুলিশ কাজ করছে।’

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা