শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

তমা মির্জা বিচ্ছেদের ঘটনাকে আড়াল করতে চান

news-image

বিনোদন প্রতিবেদক : বিচ্ছেদের ঘটনা আড়লে রাখতে চান চিত্রনায়িকা তমা মিজা। তার স্বামী হিশাম চিশতির সঙ্গে কখন বিচ্ছেদের কাজ শেষ করবে সে বিষয়ে এখনই কিছু বলতে চান না তিনি। আজ দুপুরে আমার সংবাদকে এমনটাই জানালেন তমা মির্জা।

অভিনেত্রী জানান, বিচ্ছেদের বিষয়টি ব্যক্তিগত তাই বিষয়টি প্রকাশ করতে চাই না। এছাড়া যদি আমাদের বিচ্ছেদ হয়েও থাকে সেটি ন্যূনতম তিন মাস গোপন থাকবে। এ বিষয়ে এখন আর কিছু বলবো না। এর আগে এই অভিনেত্রী জানিয়েছেন বিচ্ছেদের পথে হাঁটছেন তিনি।

তমা মির্জা আরো জানান, খুব শিগগির তার আইনজীবির মাধ্যমে হিশামকে বিচ্ছেদের কাগজ পাঠাবেন। ২০১৯ সালের মে মাসে বাংলাদেশি বংশোদ্ভূত কানাডার ব্যবসায়ী হিশাম চিশতিকে বিয়ে করেন তিনি। গেল অক্টোবরে দুবাইয়ে হিশাম ও তমা হানিমুনও করেন। কিন্তু হানিমুন থেকে ফেরার পরেই তাদের বিচ্ছেদের খবর রটে। যদিও সেই সময় তারা একে গুঞ্জন বলে দাবি করেন।

এমন ঘটনার পরে বুঝা গেলো তারা দুজন একসঙ্গে থাকছেন না। এরইমধ্যে একে অপরের বিরুদ্ধে থানায় মামলাও করেছেন। মামলায় হিশাম চিশতি উল্লেখ করেছেন পাওনা টাকা চাওয়ায় তাকে হত্যা চেষ্টা করেন তমা ও তার পরিবার। তবে হিশামের মামলাকে মিথ্যে বলছেন তমা।

এদিকে এই অভিনেত্রী হিশামের নামে থানায় তিনটি মামলা করেছেন। একটি হলো নারী নির্যাতন মামলা, অন্যটি যৌতুক মামলা। এছাড়া ডিজিটাল নিরাপত্তা আইনেও তার নামে মামলা আছে। বিভিন্ন সময় তমার আপত্তিকর ছবি প্রকাশ করবে বলেও হুমকী দিয়ে আসছে তার স্বামী হিশাম, এমনটাই দাবি তমার।

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা