শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নাস্তিকরা সরকারের সাথে আলেম সমাজের বিভাজন চায় : মামুনুল হক

news-image

নিউজ ডেস্ক : হেফাজতে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক বলেছেন, বর্তমান সরকারের সাথে আলেম সমাজের বিভাজন সৃষ্টি করতে নাস্তিক-মুরতাদরা সরকারকে ভুল তথ্য উপস্থাপন করে আলেমদের সাথে সরকারকে মুখোমুখি করছে। আমাদের বক্তব্যগুলোকে কাটছাঁট করে বিভ্রান্তিমূলকভাবে প্রচার করে দেশে সংঘাত সৃষ্টি করতে তারা মরিয়া হয়ে উঠেছে।

শুক্রবার (১ জানুয়ারি) জুমার নামাজের পরে জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মইনুল ইসলাম হাটহাজারী মাদরাসার বার্ষিক মাহফিল ও দস্তারবন্দি সম্মেলনে এসব কথা বলেন তিনি।

এসময় মামুনুল হক বলেন, বর্তমান নাস্তিক্যবাদী গোষ্ঠিদের থেকে আল্লামা শাহ আহমদ শফী রহ. এ দেশের মুসলমান তৌহিদি জনতাকে হেফাজত করিয়েছিলেন। ২০১৩ সালে নাস্তিকদের যে আস্ফালন সৃষ্টি হয়েছিল, যুবতীদের রাস্তায় নামিয়ে রাত ১২টায় এমরান এইচ সরকার দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করেছিল, দেশের অনেক মন্ত্রী-এমপি তার কথায় উঠ-বস করত। যেন সেই কুলাঙ্গারই তখন রাষ্টের অলিখিত প্রধান ছিল। বর্তমান শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করতে আমার আপনার সন্তানদেরকে নাস্তিক্যবাদী পাঠদান করাচ্ছে। দ্রুত এ শিক্ষা ব্যবস্থায় পরিবর্তন আনতে হবে অন্যথায় আমাদের সন্তানরাও নাস্তিক্যবাদীর শিক্ষায় শিক্ষিত হবে।
মাহফিলের শেষ অধিবেশন ছিল সমাবর্তন তথা দাওরা হাদীস (মাস্টার্স) উত্তীর্ণ শিক্ষার্থীদেরকে সম্মাননা পাগড়ি প্রদান। শিক্ষার্থীরা আবেগঘন পরিবেশে পাগড়ি গ্রহণ করেন। পাগড়ি প্রদান শেষে মজলিসে ইদারীর প্রধান মুফতী আজম আল্লামা আব্দুচ্ছালাম চাটগামী মূল্যবান নসীহত করে মুনাজাতের মাধ্যমে মাহফিল সমাপ্তি করেন।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী