শুক্রবার, ২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

দুর্ঘটনার কবলে রুহুল কবির রিজভী

news-image

সাতক্ষীরা ও কলারোয়া প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়ায় ২০০২ সালে সাবেক বিরোধীদলীয় নেতা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলার মামলায় বৃহস্পতিবার বিএনপির সাবেক সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিবের পক্ষে সাফাই সাক্ষ্য দিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

সাতক্ষীরা থেকে যশোর বিমানবন্দরে যাওয়ার পথে বিকেল পৌনে ৩টায় কলারোয়া বাজারে দুর্ঘটনার কবলে পড়ে রুহুল কবির রিজভীকে বহনকারী প্রাইভেটকারটি। এতে অল্পের জন্য রক্ষা পান তিনি ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রকাশনাবিষয়ক সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব। ঘটনাস্থল থেকে মোবাইল ফোনে রিজভী জানান, যশোর বিমানবন্দরে যাওয়ার পথে তাদের গাড়ির সামনে একটি ভ্যান পড়ে যায়। ভ্যানটি বাঁচাতে গিয়ে তাদের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। এতে গাড়িটি ক্ষতিগ্রস্ত হলেও আল্লাহর অসীম রহমতে তারা রক্ষা পান। তারা আঘাত পেলেও তেমন গুরুতর নয়।

এর আগে রুহুল কবির রিজভী সাতক্ষীরার জ্যেষ্ঠ বিচারিক হাকিম হুমায়ূন কবিরের আদালতে সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিবের পক্ষে সাফাই সাক্ষ্য দেন। এ সময় তিনি আদালতকে বলেন, ঘটনার দিন ২০০২ সালের ৩০ আগস্ট মামলার আসামি হাবিবুল ইসলাম হাবিব ঢাকায় স্বেচ্ছাসেবক দলের এক সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ওই দিন তিনি সাতক্ষীরায় ছিলেন না। হাবিব নির্দোষ। আমরা ন্যায়বিচার পাব বলে আশা করছি। পিপি আবদুল লতিফ বলেন, আমরা সাফাই সাক্ষী রিজভীকে জেরা করেছি। আগামী ৬ জানুয়ারি মামলার যুক্তিতর্ক প্রদর্শনের দিন ধার্য রয়েছে।

বিএনপির কেন্দ্রীয় নেতা রুহুল কবির রিজভীর আগমনের কথা শুনে সকাল থেকে সাতক্ষীরা আদালত চত্বরে শত শত বিএনপি নেতাকর্মী হাজির হন। ভিড় সামলাতে আদালত চত্বরে অতিরিক্ত পুলিশ মোতায়েন ছিল।

এ জাতীয় আরও খবর

র‌্যাবের ওপর নিষেধাজ্ঞা চেয়ে ইইউ পার্লামেন্ট সদস্যের চিঠি ‘ব্যক্তিগত’ : রাষ্ট্রদূত

লাল না সবুজ, কোন আপেলে বেশি পুষ্টি?

বিএনপি লবিস্ট নিয়োগ করে র‍্যাবের বিরুদ্ধে এ ঘটনা ঘটিয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী

কেনিয়ায় জনপ্রিয় ফুটবল ভক্তকে নিজ বাসায় কুপিয়ে হত্যা

অবৈধ অভিবাসীদের বৈধতার আবেদনের সময় বাড়াল কাতার

দুর্নীতির অভিযোগ অস্বীকার, সঠিক তদন্ত চান শিক্ষামন্ত্রী

ক্ষমতায় গেলে র‌্যাব-পুলিশের খারাপ সদস্যদের বাদ দেওয়া হবে : গয়েশ্বর

বিএনপির লবিস্ট নিয়োগের টাকার পাই পাই হিসাব দিতে হবে : প্রধানমন্ত্রী

গাঁজা খেলে যৌনসুখ বাড়ে!

গণধর্ষণের পর চুল কেটে ঘোরানো হলো রাস্তায়

আমেরিকার বঙ্গ সম্মেলনের শুভেচ্ছাদূত চিত্রনায়ক শাকিব

রাত পোহালেই চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন