শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবারও সমালোচনার মুখে অভিনেত্রী মিথিলা

news-image

বিনোদন ডেস্ক : বিভিন্ন কারণে সমালোচকদের আক্রমণের শিকার হয়েছেন জনপ্রিয় মডেল অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। বিতর্ক যেন তার পিছু ছাড়ছেই না। এবার পোশাক নিয়ে সমালোচনার মুখে পড়লেন তিনি।

গতকাল সোমবার রাতে মিথিলা তার ভেরিফায়েড ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়, একটি অন্ধকার রুমে বসে আছেন মিথিলা। তার পরনে শাড়ি। হালকা আলো এসে পড়েছে তার মুখমণ্ডলে। আর তিনি চেয়ে আছেন আজনার পানে।

ক্যাপশনে বৃটেনের বিখ্যাত ব্যান্ড ‘দ্য বিটলস’-এর ‘হোয়াইল মাই গিটার জেন্টলি উইপস’ শিরোনামের গানের মুখ ব্যবহার করে মিথিলা লিখেছেন, ‘আমি আপনাদের দিকে তাকিয়ে, যেখানে ভালোবাসা অন্তর্নিহিত/ তখনই আমার গিটার বেজে ওঠে।’

ছবিটি পোস্ট করার ১৪ ঘণ্টার মধ্যে রিঅ্যাক্ট পড়েছে ২৯ হাজারের বেশি। মন্তব্য পড়েছে দুই হাজারের বেশি। আর শেয়ার হয়েছে ৬৪টি। তবে নেটিজেনদের বড় একটি অংশ তার পোশাক নিয়ে প্রশ্ন তুলেছেনে। সঙ্গে তার চরিত্র নিয়েও করছেন কটূক্তি।

একজন লিখেছেন, ‘কিরে মিথিলা তোমার কি লজ্জা শরম নাই, এত গালি খাওয়ার পরও তুই ফেসবুকে এ ধরনের ছবি কীভাবে দেস! তুমি মনে হয় পৃথিবীর একমাত্র ব্যক্তি যার চোখে ওপরওয়ালা লজ্জা শরম বলতে কিছু দেয়নি!’

আরেকজন লিখেছেন, ‘একটি জাতিকে মেধাশূন্য করতে তোমরাই যথেষ্ট! এসব দেখে সমাজ পর্নোগ্রাফির দিকে আকৃষ্ট হচ্ছে, যার ভবিষ্যৎ পরিণতি ভয়ংকর।’

আরেকজন মন্তব্য করেছেন, ‘বস্ত্রহীন শীতার্ত মানুষ। আসুন আমরা সবাই উনার পাশে দাড়াই।’ এমন অসংখ্য মন্তব্য পড়েছে তার এই ছবির কমেন্ট বক্সে।

এদিকে, দীর্ঘদিন পর কলকাতার শ্বশুরবাড়ি থেকে ঢাকায় ফিরেছেন মিথিলা। দেশে ফিরেই তিনি যুক্ত হন ‘কনট্র্যাক্ট’ সিনেমার শুটিংয়ে। এটি যৌথভাবে পরিচালনা করছেন তানিম নূর আর কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। এতে তার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক আরিফিন শুভ। এটি নির্মিত হচ্ছে বাংলাদেশি লেখক মোহাম্মদ নাজিমউদ্দিনের গল্পে। একই লেখকের উপন্যাস নিয়ে মিথিলার বর সৃজিত মুখার্জি নির্মাণ করছেন ওয়েব সিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’।

 

এ জাতীয় আরও খবর

টানা ১১ জয়ে প্রথম পর্ব শেষ করল আবাহনী

কেন্দ্রীয় ব্যাংকের বক্তব্যে আতঙ্ক ছড়িয়ে পড়বে : বেসিক ব্যাংক

‘শুল্ক ফাঁকি’ দেওয়া ২৪২ মেট্রিকটন ভারতীয় চিনি পাবনায় জব্দ

নির্বাচনের টিকিট না পেয়ে খোলামেলা রূপে হাজির নুসরাত!

বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়ায় ক্ষুব্ধ ভোক্তারা

ইরানের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ শুরু করেছে যুক্তরাষ্ট্র

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের শাড়ি বন্ধুদের দিলেন ব্যারিস্টার সুমন

শিল্প এবং সংস্কৃতির উন্নয়নে বিনিয়োগ বাড়াতে হবে : তথ্যপ্রতিমন্ত্রী

ভারতের পররাষ্ট্র সচিবের ঢাকা সফর স্থগিত

এক বন্ধুরাষ্ট্রকে খুশি করতে গিয়ে অন্যের বিরাগভাজন হতে পারি না: সেনাপ্রধান

সোনার দাম আবারও বাড়ল, ভরি ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

ব্রিটিশ দূতের সঙ্গে বিএনপির বৈঠক