শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জে নিখোঁজের ৯ দিন পর শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার

news-image

অনলাইন ডেস্ক : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের মরিচটেক এলাকায় একটি কোম্পানির রান্না ঘর থেকে নিখোঁজের ৯ দিন পর জিসান (৭) নামের এক শিশুর বস্তাবন্দি অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের মরিচটেক এলাকায় ইলিয়াস শেখের ছেলে জিসান গত ১ ডিসেম্বর দুপুরে নিখোঁজ হয়। এ ঘটনায় পরদিন সোনারগাঁ থানায় নিহতের বাবা ইলিয়াস শেখ বাদী হয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। জিডির পর পুলিশ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনার পরও নিখোঁজ জিসানকে উদ্ধার করতে পারেনি।

পরে বৃহস্পতিবার সকালে বিআর স্পিনিং মিলের রান্না ঘর থেকে অর্ধগলিত বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ। লাশ উদ্ধারের পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন নারায়নগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টি এম মোশাররফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার -খ -অঞ্চল মো. খোরশেদ আলম, সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম ও তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আহসান উল্লাহ।

পুলিশ আরও জানায়, বিআর স্পিনিং মিলের বাবুর্চি খালেদা রান্না ঘরে দুর্গন্ধ পেয়ে মিল কর্তৃপক্ষকে জানায়। পরে কারখানা কর্তৃপক্ষ ঘটনাটি পুলিশকে জানালে পুলিশ ওই শিশুর লাশ উদ্ধার করে। ঘটনাটি জানানোর পর বাবুর্চি খালেদা মোবাইল বন্ধ করে আত্মগোপনে চলে যায়।

নিহত জিসানের বাবা ইলিয়াস শেখ জানান, বাড়ির পাশ্ববর্তী একটি শিল্প প্রতিষ্ঠান বিআর স্পিনিংয়ে তিনি মালি হিসেবে কাজ করেন। তার কোনও শত্রু নেই। কিভাবে কি হল তিনি জানেন না। তবে তার ছেলের হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টন্তমূলক শাস্তি চান তিনি।

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারের জন্যে পুলিশের অভিযান চলছে।

এ জাতীয় আরও খবর

ব্রাহ্মণবাড়িয়ায় রাতে ট্রেনের ধাক্কায় বাবার মৃত্যু, আহত মেয়ে

নাসিরনগরে কৃষকলীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আম দিয়ে পাটিসাপটা

গাজায় মৃত্যু ৩৪ হাজার ছাড়াল

আজ রাতে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত

রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

চেন্নাইকে বড় ব্যবধানে হারিয়ে জয়ে ফিরলো লখনৌ

১৩ জেলায় তীব্র তাপপ্রবাহ, গরম থেকে সহসাই মুক্তি মিলছে না

২৩ নাবিকের ভয়ংকর ৩৩ দিন

তীব্র তাপপ্রবাহ, শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধের দাবি

মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের মানবাধিকার রক্ষা করতে হবে: জাতিসংঘ বিশেষজ্ঞরা

বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত