সোমবার, ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

মারা গেলেন টিভি অভিনেত্রী দিব্যা ভাটনাগর

news-image

বিনোদন ডেস্ক : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দিব্যা ভাটনাগর। রোববার ভোর ৩টার দিকে মুম্বাইয়ের সেভেন হিলস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার বয়স হয়েছিল ৩৪ বছর। টিভি শো ইয়ে রিশতা কেয়া কহেলাতা হ্যায়-তে পরিচারিকা গুলাবোর ভূমিকায় অভিনয় করতেন দিব্যা। তার মৃত্যুতে ভারতীয় টেলিভিশন ইন্ডাস্ট্রিতে নেমে এসেছে শোকের ছায়া। তার অকাল প্রয়াণে শোক প্রকাশ করেছেন দুই বন্ধু অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য ও শিল্পা শিরোদকর।

গত মাসের শেষে গোরেগাওয়ের হাসপাতালে ভর্তি করা হয়েছিল দিব্যাকে। তার অবস্থা বেশ জটিল ছিল। তার শরীরে অক্সিজেনের মাত্রা ৭১ এ নেমে গিয়েছিল। এর আগে দিব্যার মা একটি নিউজ পোর্টালকে জানান, দিব্যার অবস্থা গুরুতর। তাকে ভেন্টিলেটরে রাখা হয়েছে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরি ভিডিয়ো কল থেকে একটি স্ক্রিনশট শেয়ার করেছিলেন দিব্যা। তাতে লেখা ছিল, ‘হাই, আমার ইনস্টাগ্রাম পরিবার। আমার দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করুন। আপনাদের সবাইকে ভালোবাসি।’ হাসপাতালের বিছানায় মুখে অক্সিজেন মাস্ক লাগানো অবস্থায় দিব্যা একটি ছবি পোস্ট করেছিলেন। তবে তার মুখে হাসি লেগে ছিল।

তবে শেষ রক্ষা হল না। অকালেই চলে গেলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী। তার প্রতি শ্রদ্ধা জানিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। দিব্যার সঙ্গে নিজের ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন,’যখন কারও কাছে কেউ থাকত না, তখন তুই-ই তো থাকতি। দিবু তুই-ই তো আমার আপন ছিলি, যাকে আমি বকতে পারতাম, যার উপর রাগ করতে পারতাম, মনের কথা বলতে পারতাম। তবে আমি জানি আজ তুই আরও ভালো জায়গায় আছিস, যেখানে দুঃখ, যন্ত্রণা, কষ্ট কিছু নেই। তোকে খুব মিস করব।

‘সিলসিলা পেয়ার কা’ তে দিব্যার সঙ্গে অভিনয় করা অভিনেত্রী শিল্পা শিরোদকর ইনস্টাগ্রামে লিখেছেন, ‘মনটা একেবারে ভেঙে গেল। আমার প্রিয় দিব্যা, শান্তিতে থেকো।’

‘উড়ান’, ‘জিত গায়ি তো পিয়া মোরে’ ও ‘বিষ’-এর মতো একাধিক জনপ্রিয় টেলিভিশন সিরিজে কাজ করেছেন দিব্যা ভাটনগর। সূত্র : ইন্ডিয়া টুডে