শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ইনজুরিতে মুমিনুল হক

news-image

স্পোর্টস ডেস্ক : একটা ধাক্কা জয় করে বঙ্গবন্ধু টি-২০ কাপের শুরুতেই মাঠে ফিরেছিলেন মুমিনুল হক। করোনার কারণে তার বঙ্গবন্ধু কাপের শুরুতে গাজী গ্রুপ চট্টগ্রামের হয়ে খেলা অনিশ্চিত হয়ে পড়েছিল। কিন্তু করোনাকে বৃদ্ধাঙ্গুলি দেখালেও বৃদ্ধা আঙ্গুলের ইনজুরিতে বঙ্গবন্ধু কাপ শেষ হয়ে গেছে মুমিনুল হকের।

বিষয়টি সমকালকে বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক মুমিনুল হক নিশ্চিত করেছেন। এছাড়া গাজী গ্রুপের কোচ মোহাম্মদ সালাউদ্দিন জানিয়েছেন, আসরের বাকি ম্যাচে খেলার সম্ভাবনা নেই তার। বাঁ-হাতি এই ব্যাটসম্যান তাই এখন জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হোম সিরিজের আগে সুস্থ হয়ে মাঠে ফেরার লড়াইয়ে নামবেন।

বঙ্গবন্ধু টি-২০ কাপে অংশ নেওয়া ক্রিকেটাররা বায়ো বাবলের মধ্যে ছিলেন। করোনাকালে আসরটি যাতে কোন ঝামেলা ছাড়াই আয়োজন করা যায়, সেজন্য পরিবার থেকে আলাদা আছেন ক্রিকেটাররা। কিন্তু মুমিনুলের যেহেতু ইনজুরিতে আসর শেষ হয়ে গেছে, তিনি তাই বায়ো বাবল ছেড়ে যোগ দিয়েছেন পরিবারের সঙ্গে।

বঙ্গবন্ধু কাপে গাজী গ্রুপ চট্টগ্রাম দুই ম্যাচ খেলে দুটিতেই বড় জয় পেয়েছে। প্রথম ম্যাচে বেক্সিমকো ঢাকাতে ৮৮ রানে অলআউট করে ১১ ওভারেই ৯ উইকেটের জয় তুলে নেয় চট্টগ্রাম। ওই ম্যাচে মুমিনুল ৮ রানের হার না মানা ইনিংস খেলেন। দ্বিতীয় ম্যাচে খুলনাকে ৮৬ রানে অলআউট করে দেয় চট্টগ্রামের মুস্তাফিজ-নাহিদুলরা। ওই ম্যাচেই ৯ উইকেটের বিশাল জয় পেয়েছে চট্টগ্রাম।

দলের হয়ে মুমিনুল সর্বশেষ খেলা ওই ম্যাচে করেন ৫ রানের হার না মানা ইনিংস। দুই ম্যাচেই ব্যাট হেসেছে লিটন দাস-সৌম্য সরকারের। এর মধ্যে লিটন দুই ম্যাচে যথাক্রমে ৩৪ ও ৫৩ রান করেন। সৌম্য সরকারের ব্যাট থেকে আসে ৪৪ ও ২৬ রান। সৌম্য-লিটনের ব্যর্থতার দিনে হাল ধরতে হতো মুমিনুলের। কিন্তু তার আগেই ছিটকে গেলেন তিনি।

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা