রবিবার, ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

দীঘির প্রেমে অমিত হাসান!

news-image

বিনোদন প্রতিবেদক : ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা অমিত হাসান। বহু সিনেমায় নায়ক হিসেবে যেমন দর্শকের মনে দাগ কেটেছেন তেমনি খল চরিত্রেও তিনি দারুণ মুন্সিয়ানা দেখিয়েছেন। সাম্প্রতিককালে তাকে খল চরিত্রেই বেশি দেখা যায়। তবে যে চরিত্রেই তিনি থাকুন না কেন, দর্শকের জন্য তা বাড়তি আগ্রহের বিষয়।

তার সমসমায়িক অনেকে হারিয়ে গেলেও তিনি নিজেকে টিকিয়ে রেখেছেন অভিনয়ের বৈচিত্র্যতা দিয়েই। করোনাভাইরাসের প্রভাবের জন্য সব ধরনের শুটিং থেকে দূরে ছিলেন।

সেই বিরতি কাটিয়ে সম্প্রতি একটি নতুন সিনেমায় কাজ শুরু করেছেন অমিত হাসান। গত সপ্তাহ থেকে দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘তুমি আছো তুমি নেই’ শিরোনামের একটি সিনেমার শুটিং শুরু করেন।

এখানে অমিত হাসানের বিপরীতে দেখা যাবে নতুন প্রজন্মের দীঘিকে। সেখানে দীঘির সঙ্গে রোমান্স করতেও দেখা যাবে অমিতকে।

এ সিনেমা প্রসঙ্গে অমিত হাসান জাগো নিউজকে বলেন, ‘গুণী একজন পরিচালক ঝন্টু সাহেব। তার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা বরাবরই ভালো। আমার শুটিং শেষ পর্যায়ে। এই গল্পটি একটি গ্রামীণ প্রেক্ষাপটের। এখানে আমার চরিত্রটির নাম শাহী। আমি দীঘিকে ভালোবাসি এবং আমাদের বিয়ে হওয়ার কথা। কিন্তু আমার বয়স বেশি হওয়ায় সমস্যা দেখা দেয়।

দীঘির পছন্দ আসিফকে। এ নিয়েই তৈরি হয় ক্রাইসিস। কিছু সিনেমাটিক টার্ন আছে। অনেক দিন পর একটু ভিন্ন আমেজের সিনেমায় কাজ করলাম। ভালো লাগছে।’

দীঘির সঙ্গে অভিনয় করা প্রসঙ্গে এই অভিনেতা বলেন, ‘সিনেমার এ বিষয়টাই খুব দারুণ। কয়েকটা জেনারেশনের একটা মিলন ঘটে এখানে। দীঘি আমার কাছে মেয়ের মতো। সেই ছোট থেকে ওকে দেখছি, স্নেহ করছি। ওর বাবা-মা দুজনই আমাদের মানুষ, প্রিয়জন। সেই হিসেবে দীঘি আমাদের কোলে পিঠেই মানুষ হয়েছে।

সেই দীঘির সঙ্গে প্রেমিকের চরিত্রে অভিনয় করাটা কিন্তু অবশ্যই একটা মজার অভিজ্ঞতা। দীঘি মাশাআল্লাহ অনেক ভালো অভিনয় করে। ও শিখছে। আমার প্রত্যাশা ও অনেক বড় হবে সিনেমায়। সবাই ওর জন্য দোয়া করবেন।’

‘তুমি আছো তুমি নেই’ সিনেমায় আরো অভিনয় করেছেন সিমি, শবনম পারভীন, সুব্রত, আমির সিরাজীসহ অনেকেই। ছবিটি আসছে বছরে মুক্তি পাবে বলে জানা গেছে।

এ জাতীয় আরও খবর

বইমেলা আগের মতোই হবে : প্রতিমন্ত্রী

দয়া-মায়ার লেশমাত্র নেই আ.লীগের বিধানে : ফখরুল

পরিবার পরিজন নিয়ে দেখা যায় এমন চলচ্চিত্র নির্মাণ করতে হবে : প্রধানমন্ত্রী

নোয়াখালীতে এবার সন্তানদের সামনে বিবস্ত্র করে মাকে নির্যাতন

প্রথম দিনেই মুসলিমদের ওপর নিষেধাজ্ঞা তুলে নেবেন বাইডেন

বিচার শুরু এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ মামলার

ফাইজারের টিকা নেওয়ার পর নরওয়েতে মৃতের সংখ্যা বেড়ে ২৯

চীনে বাড়ছে করোনা, ৫ দিনে ১৫০০ কক্ষের হাসপাতাল নির্মাণ

মন্ত্রী ইয়াফেস ওসমানের স্ত্রীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

ইয়াফেস ওসমানের স্ত্রী মারা গেছেন

অব্যাহত শৈত্যপ্রবাহ, বৃষ্টির সম্ভাবনা

সিনেমা হলের জন্য এক হাজার কোটি টাকার বিশেষ তহবিল : তথ্যমন্ত্রী