বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নাম পাল্টালেন সানা খান

news-image

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী সানা খান। তবে কিছুদিন আগে শোবিজ জগত থেকে বিদায় নিয়েছেন। এরপর সম্প্রতি বিয়ের ঘোষণা দিয়েছেন তিনি।

শুক্রবার (২০ নভেম্বর) অনেকটা গোপনেই বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন সানা। ভারতের সুরাটের বাসিন্দা মুফতি আনাস সাইয়িদকে বিয়ে করেছেন রিয়েলিটি শো ‘বিগ বগ সিক্স’ প্রতিযোগী।

এদিকে বিয়ের পর নিজের নাম পরিবর্তন করেছেন সানা খান। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে তার নাম পাল্টে সাইয়িদ সানা খান লিখেছেন তিনি। শুধু তাই নয়, ইনস্টাগ্রামে বধূ বেশে বেশ কিছু ছবিও পোস্ট করেছেন।

হাল্লা বোল’, ‘জয় হো’, ‘ওয়াজাহ তুম হো’ এবং ‘টয়লেট: এক প্রেম কথা’সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন সানা খান। ‘বিগ বস’র পাশাপাশি ‘খতড়ো কে খিলাড়ি’ রিয়েলিটি শোয়ে অংশ নিয়েছেন তিনি। এছাড়া ভারতের দক্ষিণী সিনেমাতেও অভিনয় করেছেন সানা।

বিয়ে প্রসঙ্গে এই অভিনেত্রী ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আল্লাহর সন্তুষ্টির জন্য দু’জন ভালোবেসেছি। আল্লাহর সন্তুষ্টির জন্য দু’জন বিয়ে করেছি। আল্লাহ যেন এই দুনিয়ায় ও জান্নাতে আমাদের এক করেন।’

এর আগে গত মাসের শুরুতে ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে লম্বা একটি বিবৃতিতে ৩৩ বছর বয়সি এই অভিনেত্রী জানান, ইন্ডাস্ট্রি থেকে তিনি অনেক খ্যাতি, সম্মান ও অর্থ উপার্জন করেছেন। কিন্তু এটিই তার জীবনের লক্ষ্য নয়। তিনি এখন সৃষ্টিকর্তার নির্দেশ মেনে চলবেন ও মানুষের সেবা করবেন।

এ জাতীয় আরও খবর