শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাকিব ফের বিপাকে!

news-image

স্পোর্টস ডেস্ক : ক্রিকেট থেকে নির্বাসন শেষে দেশে ফিরেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। শুরু করেছেন অনুশীলন-প্রস্তুতি। কিন্তু বাইশ গজে প্রত্যাবর্তনের আগেই বিতর্কের কেন্দ্রবিন্ধুতে সাকিব।

বঙ্গবন্ধু টি-২০ কাপ দিয়ে আজ (২৪ নভেম্বর) মাঠে ফিরবেন বাংলাদেশের এই টাইগারা। ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের মতে, দিনটি সাকিবের জন্য তো বটেই, দেশের ক্রিকেটের জন্যও একটি গুরুত্বপূর্ণ দিন।

কিন্তু বিতর্ক যেন পিছু ছাড়ছে না বিশ্বসেরা অলরাউন্ডারের। নির্বাসন শেষে দেশে ফিরে সাকিব প্রথম বিতর্কে জড়ান কোয়ারেন্টাইন আইন না মেনে গুলশানে একটি সুপারশপ উদ্ভোধন করে। এরপর এক ভক্তের মোবাইল ফোন ছুঁড়ে ফেলে দিয়ে পড়েন সমালোচনার মুখে।

এইতো কিছুদিন আগে কলকাতায় কালীপূজোর উদ্বোধনে এসে বিতর্কে জড়িয়েছিলেন সাকিব। শেষ পর্যন্ত ক্ষমা চাইতেও হয় তাকে। এর জন্য সোশাল মিডিয়ায় খুনের হুমকিও পান বিশ্বের প্রাক্তন এই এক নম্বর অল-রাউন্ডার। এবার সোশ্যাল মিডিয়ায় স্ত্রী উম্মে আহমেদ শিশিরের সঙ্গে ছবি পোস্ট করে বিপাকে পড়েছেন সাকিব।

ছবিতে দেখা গিয়েছে, স্ত্রী উম্মে আহমেদ শিশিরকে আলিঙ্গন করছেন বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক। নেটিজেনদের কেউ কেউ সাকিবের এই পোস্ট ভালো চোখে দেখেননি।

একজন লিখেছেন, ‘এমন ব্যক্তিগত মুহূর্তের ছবি প্রকাশ্যে না-আনলেই ভালো হত। আমরা জানি যে আপনারা দুর্দান্ত কাপল’।

আর একজন হাসির ইমোজি দিয়ে লিখেছেন, ‘ভাই, বোরখা ত পরাতে পারো’। অপর একজন লিখেছেন, ‘ভাই, তুমি কেমন ধরনের ধর্মের অনুসারী? পুজোয় আসার পর তোমাকে মৃত্যুর হুমকি দেওয়া হল’। একজন আবার তাকে ‘ভীতু’ বলে চিহ্নিত করেছেন। অন্যজন রসিকতার ভঙ্গিতে লিখেছেন, ‘সাকিব, ফের ক্ষমা প্রার্থনার জন্য তৈরি হও’।

তবে সব বিতর্ক সরিয়ে রেখে আজ মাঠে নামতে যাচ্ছেন সাকিব। উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে সাকিবদের প্রতিপক্ষ তামিমের ফরচুন বরিশাল। যার ফলে দেশজুড়ে সাকিব ভক্তসহ সতীর্থ খেলোয়াড়রাও মুখিয়ে আছেন সাকিবের মাঠে ফেরার আশায়।

এ জাতীয় আরও খবর

পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, হিট স্ট্রোকে একজনের মৃত্যু

ইরানে ক্ষেপণাস্ত্র হামলা হয়নি, জানাল তেহরান

ঈদযাত্রায় দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে ৪৩৮ জন

নব্য বাকশাল কায়েম করেছে সরকার: মির্জা ফখরুল

যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি

নিবন্ধনহীন নিউজ পোর্টাল বন্ধ করা হবে : তথ্য প্রতিমন্ত্রী

আ.লীগের সব পর্যায়ের কমিটি গঠন ও সম্মেলন বন্ধ : কাদের

৪২ ডিগ্রি ছাড়াল চুয়াডাঙ্গার তাপমাত্রা, গলে যাচ্ছে রাস্তার পিচ

সর্বোচ্চ তাপমাত্রা যশোরে ৪২.৬ ডিগ্রি, ঢাকায় ৪০ পার

তীব্র তাপপ্রবাহের কারণে শিক্ষাপ্রতিষ্ঠান ৫ দিন বন্ধ ঘোষণা

শিল্পী সমিতির নির্বাচন : সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক ডিপজল নির্বাচিত

তাপপ্রবাহ : প্রাথমিক বিদ্যালয়ে অ্যাসেম্বলি না করানোর নির্দেশ