শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নাটোরে স্বামীর ছোড়া এসিডে ঝলসে গেল স্ত্রী

news-image

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে পারিবারিক কলহের জের ধরে স্বামীর ছুড়ে দেয়া এসিডে ঝলসে গেল স্ত্রীর মুখমন্ডলসহ শরীরের অন্যান্য অংশ। সোমবার সন্ধ্যায় উপজেলার জুয়াড়ি ইউনিয়নের কামারদহ গ্রামে এ ঘটনা ঘটে।

নার্গিস আক্তার নুপুর (২৮) নামে আহত ওই গৃহবধূ কামারদহ গ্রামের আনোয়ার হোসেন তাজেমের মেয়ে। অভিযুক্ত স্বামী আবু তালেব উপজেলার আহম্মেদপুর এলাকার মৃত রাহাত আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, ডাকাতিসহ একাধিক মামলার আসামি আবু তালেব কয়েক বছর যাবত নার্গিস আক্তার নুপুরকে বিয়ে করে শ্বশুরবাড়িতেই থাকতেন। বিয়ের পর থেকে তাদের মধ্যে প্রায়ই দ্বন্দ্ব-কলহ লেগে থাকতো। সোমবার সন্ধ্যায় পারিবারিক বিষয় নিয়ে তর্কবিতর্কের এক পর্যায়ে আবু তালেব তার স্ত্রীর শরীরে এসিড ছুড়ে মারে।

এতে নার্গিস আক্তার নুপুরের মুখের একটি অংশসহ শরীরের বিভিন্ন জায়গা ঝলসে যায়। এ সময় তার চিৎকারে স্বজনরা এগিয়ে এলে আবু তালেব পালিয়ে যায়। পরে স্বজনরা নুপুরকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যায়। পরে তাকে সেখান থেকে নাটোর আধুনিক সদর হাসপাতাল এবং অবস্থার অবনতি হলে রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

বড়াইগ্রাম থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযুক্ত আবু তালেব পলাতক রয়েছে, তবে তাকে আটকের চেষ্টা চলছে।

 

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা