বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

রাজধানীতে মুখে গামছা বেঁধে জমজ দুই বোনকে ধর্ষণের অভিযোগ

news-image

অনলাইন ডেস্ক : রাজধানীর মুগদায় জমজ দুই শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে তার মামাতো ভাই ফরহাদের (২৩) বিরুদ্ধে। এ অভিযোগে থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগীর পরিবার। এ ঘটনায় অভিযুক্ত ফরহাদ (২৩) পলাতক রয়েছেন।

রবিবার (২২ নভেম্বর) বিকেলে ওই দুই শিশুকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করায় মুগদা থানা পুলিশ।

মামলার বিবরণ থেকে জানা যায়, ভুক্তভোগী শিশুদের পরিবার মুগদা এলাকায় থাকেন। স্থানীয় একটি স্কুলের ৪র্থ শ্রেণিতে পড়ে ১১ বছরের ওই দুই শিশু। একই এলাকায় থাকে ফরহাদের পরিবারও। ফরহাদ এলাকাতে একটি মাছের দোকানের কর্মচারী হিসেবে কাজ করে। গত বুধবার বিকেলে ফরহাদ তাদের দু’বোনকে কৌশলে ডেকে তার বাসার ৩য় তলায় নিয়ে যায়। সেখানে তাদেরকে আটকে রেখে প্রথমে একবোনকে মুখে গামছা বেঁধে ধর্ষণ করে। পরে একইভাবে আরেক বোনকেও ধর্ষণ করে। এরপর কাউকে কিছু না বলতে তাদেরকে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে সেখান থেকে ছেড়ে দেয়। পরে শিশু দুটি বাসায় গিয়ে তাদের মায়ের কাছে ঘটনার সব কিছু বলে দেয়।

ঘটনাটি জানাজানি হবার পরে তারা দুই পরিবারই মিমাংসার চেষ্টা করে। ফরহাদের বাবা অর্থাৎ শিশু দুটির মামা মামলা না করতেও তাদেরকে ভয়ভীতি দেখান। এমনকি শিশু দুটি বড় হলে তাদের মধ্যে একজনকে ফরহাদের বউ হিসেবে তুলে নেবে বলে আশ্বস্ত করতে চায়। তবে শিশুদের মা ও খালা এসব না মানলে পরে ফরহাদসহ তার পরিবার বাসা থেকে পালিয়ে যায়। এরপর সিদ্ধান্ত নিয়ে আজ রবিবার ভুক্তভোগীর পরিবার থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। বিষয়টি নিশ্চিত করেছেন মুগদা থানার উপপরিদর্শক (এসআই) শেখ এনামুল করিম।

 

এ জাতীয় আরও খবর

করোনায় ফের একদিনে রেকর্ড মৃত্যু, নতুন সংক্রমণ সাড়ে পাঁচ লাখ

ব্রাহ্মণবাড়িয়ায় হত্যা মামলায় পাঁচজনের যাবজ্জীবন কারাদন্ড

ব্রাহ্মণবাড়িয়ায়  গর্ত করে অভিনব পদ্ধতিতে  জায়গা দখলের চেষ্টা!

করোনায় আক্রান্ত পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন

ব্রাহ্মণবাড়িয়ায় আমন ধানের বাম্পার ফলনে আশায় আলো দেখছেন কৃষকরা 

পিছিয়ে যাচ্ছে ২০২১ সালের এসএসসি ও এইচএসসি পরীক্ষা

বাড়ছে আন্তর্জাতিক রুটে বাংলাদেশি পতাকার জাহাজ, নিবন্ধন ৬২টির

রূপপুর আবাসনে ১১ কোটি টাকার অনিয়ম, তদন্তে আইএমইডি

পানি আর কেমিক্যাল দিয়ে তৈরি হচ্ছিল দুধ, ব্যবসায়ীকে কারাদণ্ড

দেশে আসছে ৩০ সেকেন্ডে ভাইরাস ধ্বংসের মাউথওয়াশ

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি সুজাতা

সিঙ্গাপুরে বসে দেশে হামলার পরিকল্পনা করছিলেন ফয়সাল