শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাওনা টাকার জন্য চাপ দিলে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ

news-image

সাভার প্রতিনিধি : রাজধানীর উত্তরায় এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার উত্তরার পশ্চিম থানার ১১ নম্বর সেক্টরের ক্রোসফিস জিম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ওই ব্যবসায়ীর নাম সালাউদ্দিন শাওন (৫০)। তিনি সাভারের আশুলিয়ার মৃত আব্দুর রহমানের ছেলে। আশুলিয়া বাজারে রড সিমেন্টের ব্যবসা রয়েছে তার।

পুলিশ জানায়, ব্যবসা সূত্রে এক সৌদি প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরিচয় হয় সালাউদ্দিন শাওনের। পরে বিভিন্ন অজুহাতে ওই নারীর কাছ থেকে চার লাখ টাকা ধার নেন। পরে ওই নারী পাওনা টাকার জন্য চাপ দিলে সালাউদ্দিন উত্তরার কালিয়ারটেক এলাকায় ভাড়া বাড়িতে ডেকে নিয়ে তাকে ধর্ষণ করেন।

এরপর ওই নারীকে ব্ল্যাকমেইল করে একাধিকবার ধর্ষণ করেন সালাউদ্দিন। ওই নারী অসুস্থ হয়ে পড়লে গত ২৯ অক্টোবর রাজধানীর উত্তরা থানায় সালাউদ্দিনের নামে মামলা দায়ের করেন।

পরে গত বৃহস্পতিবার সালাউদ্দিনকে গ্রেপ্তার করে তুরাগ থানা পুলিশ। তাকে আদালতের মাধ্যমে তিন দিনের রিমান্ডে নেওয়া হয়। আজ রোববার রিমান্ড শেষে তাকে জেলে পাঠানো হবে।

এ ব্যাপারে তুরাগ থানার উপ-পরিদর্শক (এসআই) রুবেল হোসেন বলেন, ‘সালাউদ্দিন শাওন আশুলিয়া এলাকায় নানা অপরাধমূলক কাজে জড়িত। তার বিরুদ্ধে এর আগেও দুটি নারী নির্যাতন মামলা করা হয়েছে।’

 

এ জাতীয় আরও খবর

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী

চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪৩ ডিগ্রি ছুঁই ছুঁই

তাপপ্রবাহ ৭৬ বছরের রেকর্ড ভাঙলো

ইতিহাসের দীর্ঘতম তাপপ্রবাহ বইছে

ভারতে হরলিক্স আর ‘স্বাস্থ্যকর পানীয়’ নয়

প্রতিদিন মরছে ১ লাখ মুরগি, ক্ষতি ২০ কোটি টাকা

খালেদা জিয়ার সঙ্গে ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক

বিদেশি মিশনগুলোতে কূটনীতিকরা কে কোথায় দায়িত্ব পাচ্ছেন?

বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই : পাকিস্তানের প্রধানমন্ত্রী